• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ জাককানইবি শাখার সভাপতি নয়ন, সম্পাদক মহসিনা

  নিজস্ব প্রতিবেদক ২০ মার্চ ২০১৯, ১৮:০৬

জাককানইবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শাখার প্রথম কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের শিক্ষার্থী আলী আকবর নয়নকে সভাপতি এবং পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী মহসিনা সরকারকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

বুধবার (২০ মার্চ) বিকালে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব জাককানইবি শাখা ‘বন্ধুমঞ্চ’ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি শাহিন কবির ও ফাহিম ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী আজম অর্নব ও জুবায়ের আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. সাকিব, দপ্তর সম্পাদক রাফিয়া ইসলাম ভাবনা, অর্থ সম্পাদক আতিয়া রহমান, সাহিত্য সম্পাদক সুকন্যা চাম্বুগং, প্রচার সম্পাদক খালেদ সাইফুল্লাহ আল সাদী, শিক্ষা বিষয়ক সম্পাদক আয়শা বিনতে জামান, পাঠচক্র বিষয়ক সম্পাদক আশিকুর রহমান তুষার এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাবলু মিয়া।

এছাড়া, সদস্য হিসেবে রয়েছেন দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. আব্দুল্লাহ আল ফাহিম (সরকার আব্দুল্লাহ তুহিন), তৌহিদুর রহমান তুহিন, আতিয়া চৌধুরী, হাফিজা আক্তার ঋতু, সিফাত হারুন আব্দুল্লাহ খান, আফরোজা আক্তার, লুবনা আক্তার।

নতুন কমিটির উপদেষ্টামণ্ডলী হিসেবে রয়েছেন- বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক মো. বাকীবিল্লাহ (সাকার মুস্তাফা), নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আসিফ ইকবাল আরিফ ও স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের প্রভাষক মো. রাকিবুল ইসলাম।