• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ জাককানইবি শাখার সভাপতি নয়ন, সম্পাদক মহসিনা

  নিজস্ব প্রতিবেদক

২০ মার্চ ২০১৯, ১৮:০৬
জাককানইবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শাখার প্রথম কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের শিক্ষার্থী আলী আকবর নয়নকে সভাপতি এবং পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী মহসিনা সরকারকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

বুধবার (২০ মার্চ) বিকালে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব জাককানইবি শাখা ‘বন্ধুমঞ্চ’ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি শাহিন কবির ও ফাহিম ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী আজম অর্নব ও জুবায়ের আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. সাকিব, দপ্তর সম্পাদক রাফিয়া ইসলাম ভাবনা, অর্থ সম্পাদক আতিয়া রহমান, সাহিত্য সম্পাদক সুকন্যা চাম্বুগং, প্রচার সম্পাদক খালেদ সাইফুল্লাহ আল সাদী, শিক্ষা বিষয়ক সম্পাদক আয়শা বিনতে জামান, পাঠচক্র বিষয়ক সম্পাদক আশিকুর রহমান তুষার এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাবলু মিয়া।

এছাড়া, সদস্য হিসেবে রয়েছেন দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. আব্দুল্লাহ আল ফাহিম (সরকার আব্দুল্লাহ তুহিন), তৌহিদুর রহমান তুহিন, আতিয়া চৌধুরী, হাফিজা আক্তার ঋতু, সিফাত হারুন আব্দুল্লাহ খান, আফরোজা আক্তার, লুবনা আক্তার।

নতুন কমিটির উপদেষ্টামণ্ডলী হিসেবে রয়েছেন- বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক মো. বাকীবিল্লাহ (সাকার মুস্তাফা), নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আসিফ ইকবাল আরিফ ও স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের প্রভাষক মো. রাকিবুল ইসলাম।

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ জাককানইবি শাখার নবগঠিত কমিটির তালিকা

 

সদ্য অনুমোদিত কমিটির সভাপতি আলী আকবর নয়ন উচ্ছ্বসিত হয়ে বলেন, দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’- এর জাককানইবি শাখার সভাপতি হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। জাককানইবিস্থ কমিটির সবাইকে স্বাগতম জানাই। সামনের দিনগুলোতে বন্ধুমঞ্চের কার্যক্রমকে সফল করতে আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করে যাব।

সাধারণ সম্পাদক মহসিনা সরকার জানান, দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ আমাদের জন্য নতুন একটা প্লাটফর্ম। যার মাধ্যমে আমরা নিজেদের মেধা ও মননকে শাণিত করতে পারব। সকলকে নিয়ে ভালো কাজের মাধ্যমে আমরা সামনের দিকে এগিয়ে যাব। আমাকে সাধারণ সম্পাদক মনোনীত করায় ‘দৈনিক অধিকার’ কর্তৃপক্ষের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"জাককানইবি".*')) AND id<>52930 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড