• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ রাবি শাখার সভাপতি নুরুজ্জামান, সম্পাদক মিলন

  নিজস্ব প্রতিবেদক

২০ মার্চ ২০১৯, ১৮:০১
রাবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার কমিটি গঠিত হয়েছে। এতে দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী নুরুজ্জামান খানকে সভাপতি এবং একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. মিলন মিয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) বিকালে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদি ২৯ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মেহেদী হাসান মাসুম, সাজ্জাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফ ফুয়াদ, সহসাংগাঠনিক সম্পাদক সাইফল্লাহ জনি, দপ্তর সম্পাদক ফারহানা উর্মি, অর্থ সম্পাদক কামরুল হাসান, প্রচার সম্পাদক আসিফ হাসান বিজয়, সহপ্রচার শিরিনা খানম।

এছাড়াও রয়েছেন- ক্রীড়া সম্পাদক শামীম শিমুল, সহক্রীড়া সম্পাদক শুভ সাহা, সাহিত্য সম্পাদক শাহাবুদ্দীন ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইসমাত জাহান জিনিয়া, সহতথ্য ও প্রযুক্তি সম্পাদক খুরশীদা খুশি, কর্মসূচি বিষয়ক সম্পাদক পলাশ আহমেদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শারিয়ার অরবি তাসলিমা।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- ফারজানা ইসলাম, খালিদ মাসুদ সাইমুম, আশিক আহমেদ, মিম্মা রহমান রিতি, সানজানা শ্রুতি, রাফায়েত এশা, সাইফুর রহমান, আব্দুস সবুর লোটাস, সোহানুর রহমান, আকাশ আহমেদ ও মো. মামুন।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন- রাবি জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, সমাজকর্ম বিভাগের অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) সভাপতি সুজন আলী ও সাধারণ সম্পাদক সাইফ সাইফুল্লাহ। 

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ রাবি শাখার নবগঠিত কমিটির তালিকা

 

নবগঠিত কমিটির সভাপতি নুরুজ্জামান খান তার অনুভূতিতে বলেন, ‘অধিকার ‘বন্ধুমঞ্চ’ একটি স্বেচ্ছাসেবী, সৃজনশীল ও মননশীল সংগঠন। দৈনিক অধিকার আমাদের সৃজনশীল মেধা বিকাশের যে প্ল্যাটফর্ম তৈরি করে দিয়েছে তারজন্য কর্তৃপক্ষকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্যকে ধারণ করে সকল সদস্যদের সঙ্গে নিয়ে সামনে এগিয়ে চলাই হবে আমাদের নতুন চ্যালেঞ্জ।’

সাধারণ সম্পাদক মিলন মিয়া বলেন, ‘ধন্যবাদ জানাচ্ছি দৈনিক অধিকার কর্তৃপক্ষকে আমাকে রাবি শাখার সাধারণ সম্পাদক মনোনিত করায়। ‘বন্ধুমঞ্চ’র সকল দায়িত্ব সৎ ও নিষ্ঠার পালন করতে চাই। এজন্য সকল সদস্যদের আন্তরিক সহযোগিতা চাই। সংগঠনকে এগিয়ে নিতে সকল ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করাই হবে আমার মূল লক্ষ্য।’

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"রাবি".*')) AND id<>52927 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড