• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুনরায় ডাকসু নির্বাচনের দাবিতে ছাত্রদলের মিছিল

  ঢাবি প্রতিনিধি

১৯ মার্চ ২০১৯, ১৫:৫৪
ঢাবি
ছাত্রদলের মিছিল (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের ফল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি নিয়ে মিছিল এবং অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যন্টিন থেকে মিছিলটি বের হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে অপরাজেয় বাংলার পাদদেশে গিয়ে অবস্থান কর্মসূচি পালন করে।

কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার, সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী, ছাত্রদলের প্যানেল থেকে ডাকসু নির্বাচনের সহসভাপতি (ভিপি) প্রার্থী মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক (জিএস) প্রার্থী খন্দকার আনিছুর রহমান (অনিক), সহসাধারণ সম্পাদক (এজিএস) প্রার্থী খোরশেদ আলম সোহেলসহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের নেতাকর্মীরা।

ডাকসুর ছাত্রদলের ভিপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বলেন, ‘১১ মার্চের নির্বাচন ঢাকা বিশ্ববিদ্যালয়কে কলঙ্কিত করেছে। এই নির্বাচন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল নির্বাচনকে কলঙ্কিত করেছে। এই কলঙ্কিত নির্বাচনের সঙ্গে উপাচার্য জড়িত। ১১ মার্চে কোনো নির্বাচন হয়নি, ছাত্রলীগের ভোট জালিয়াতি হয়েছে। জাতীয়তাবাদী ছাত্রদল এই নির্বাচন প্রত্যাখান করেছে। যারা এই কারচুপির নির্বাচনের সঙ্গে জড়িত তাদের পদত্যাগের দাবি জানাচ্ছি, শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি। এই নির্বাচন বাতিল করে পুনর্নির্বাচনের দাবি করছি।’

আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড