• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে প্রেসিডেন্ট রোভার স্কাউট অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সংবর্ধনা

  বাকৃবি প্রতিনিধি

১৯ মার্চ ২০১৯, ১২:০৯
বাকৃবি
রোভার স্কাউটদের সংবর্ধনা অনুষ্ঠান (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) রোভার স্কাউটের ২০১৯ সালের দায়িত্ব হস্তান্তর ও প্রেসিডেন্ট রোভার স্কাউটদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে বাকৃবি রোভার স্কাউট গ্রুপের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিনি কনফারেন্স রুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৫ জন প্রেসিডেন্ট রোভার স্কাউট অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ছাত্র বিষয়ক উপদেষ্টা ও প্রক্টরকে বরণ করে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন- প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক, স্কাউট ব্যক্তিত্ব মো. রাকিব উদ্দিন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক এবং শতাধিক রোভার স্কাউট উপস্থিত ছিলেন।

শেষে রোভার স্কাউটের ক্রুইন কাউন্সিলের ৫ ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি হন রোভার তনয় সরকার এবং সাধারণ সম্পাদক হন রোভার মহিবুল আলম প্রান্ত।

আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড