• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নজরুল বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাবের রিক্রুটমেন্ট ৩.০

  জাককানইবি প্রতিনিধি

১৮ মার্চ ২০১৯, ২২:২৬
রিক্রুটমেন্ট
ক্যারিয়ার ক্লাব রিক্রুটমেন্ট থ্রি-পয়েন্ট জিরো (ছবি : সংগৃহীত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) ক্যারিয়ার ক্লাবের বাৎসরিক সদস্য সংগ্রহ প্রক্রিয়ার অংশ হিসেবে ‘ক্যারিয়ার ক্লাব রিক্রুটমেন্ট থ্রি-পয়েন্ট জিরো’ (৩.০) শিরোনামে সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (১৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা মোড়ে অস্থায়ী বুথে তিন দিনব্যাপী কার্যক্রমের প্রথম দিনে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগ্রহী শিক্ষার্থীদের মধ্যে সদস্য ফরম বিতরণ ও জমা নেওয়া হয়।

সদস্য সংগ্রহ প্রক্রিয়া সম্পর্কে ক্যারিয়ার ক্লাবের মানবসম্পদ ব্যবস্থাপনা প্রধান নিলয় মন্ডল জানান, 'সদস্য সংগ্রহের উদ্দেশ্যে আমরা বছরে দুইবার মেম্বার রিক্রুটমেন্ট ক্যাম্পের আয়োজন করে থাকি। এরই ধারাবাহিকতায় চলতি বছরে শুরুতে সীমিত সংখ্যক সদস্য সংগ্রহের উদ্দেশ্যে ‘রিক্রুটমেন্ট ৩.০’ কার্যক্রমটি হাতে নিয়েছে ক্লাবটি। আগ্রহী শিক্ষার্থীদের মধ্যে মেম্বার শিপ ফর্ম বিতরণ ও নির্দিষ্ট সময়ের মধ্যে সকল ফর্ম সংগ্রহ করা হবে। এরপর যাচাই-বাছাইয়ের মাধ্যমে ত্রুটিহীনভাবে ফর্ম পূরণকারীদের লিখিত পরীক্ষা ও ভাইভার জন্য মনোনীত করা হবে'।

তিনি আরও জানান, 'লিখিত ও ভাইবায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সরাসরি মেম্বার হিসেবে যোগদান করে যোগ্যতার ভিত্তিতে পর্যায়ক্রমে জুনিয়র মেম্বার, সিনিয়র মেম্বার ও এক্সিকিউটিভ পদে যাওয়ার সুযোগ রয়েছে। এছাড়াও ভাইভাতে বাদপড়া শিক্ষার্থীদের হতাশ না করে পরবর্তী মেম্বার রিক্রুটমেন্ট ক্যাম্পে অগ্রাধিকার দেয়া হয় বলে জানান তিনি।

নিয়মিত ক্লাব কার্যক্রমের অংশ হিসেবে বছরব্যাপী বিভিন্ন ওয়ার্কশপ, কনফারেন্স, সেমিনার, কুইজ, পাবলিক স্পিকিং ও প্রেজেন্টেশন কম্পিটিশন আয়োজনের কার্যক্রম সমূহ তুলে ধরে আত্ম-উন্নয়নে আগ্রহী শিক্ষার্থীদের আবেদন করার আহবান জানান ক্লাবের নেতৃস্থানীয়রা।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড