• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপাচার্যের সঙ্গে ইবির বাস্কেটবল দলের সৌজন্য সাক্ষাৎ

  ইবি প্রতিনিধি

১৮ মার্চ ২০১৯, ২১:১১
সাক্ষাৎকার
ইবি উপাচার্যের সঙ্গে বাস্কেটবল দলের সৌজন্য সাক্ষাৎ (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল দল।

সোমবার (১৮ মার্চ) বেলা ১১টায় শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক ও দলের কোচ শেখ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বাস্কেটবল দলের সদস্যরা উপাচার্যের অফিসে সাক্ষাৎকারে অংশ নেয়।

জানা যায়, আগামী বুধবার (২০ মার্চ) ঢাকা নটরডেম বিশ্ববিদ্যালয়ে শুরু হতে যাচ্ছে ফাদার বেঞ্জামিন আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবল প্রতিযোগিতা সেশন-২। উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দল।

এ উপলক্ষে প্রতিনিধি দল উপাচার্য ড. রাশিদ আসকারীর অফিস কক্ষে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে যান। এ সময় উপাচার্য বাস্কেটবল প্রতিযোগিতা সেশন-২ এ অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল দলের সর্বাঙ্গীণ সাফল্য ও মঙ্গল কামনা করেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল নৈপুণ্যের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতামূলক খেলার মাধ্যমে প্রতিযোগিতায় কৃতিত্বের সাক্ষর রাখবে এবং বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবলের সুনামকে আরও ছড়িয়ে দেবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

ফাদার বেঞ্জামীন আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবল প্রতিযোগিতা সেশন-২ এ এবার ১২টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করবে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের বাস্কেটবল দলের টিম ম্যানেজারের দায়িত্ব পালন করবেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মো. সোহেল।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড