• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ৩২তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১৮ মার্চ ২০১৯, ১৫:১১
সিন্ডিকেট সভা
সিন্ডিকেট সভা অনুষ্ঠিত (ছবি : সংগৃহীত)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) ৩২তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারীর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় ইউজিসি মনোনীত সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উদ্দীন আহমদ, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টির সদস্য আফরিন আহমেদ হাসনাইন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. নারায়ণ বৈদ্য, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দে, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরী এবং ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ উপস্থিত ছিলেন।

সভায় বিগত সিন্ডিকেট সভার কার্যবিবরণী, অ্যাকাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী অনুমোদন করা হয়। এছাড়া, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে বিশ্ববিদ্যালয়ের বার্ষিক প্রতিবেদন-২০১৮ প্রেরণ ও বিভিন্ন বিষয়ে সার্টিফিকেট কোর্স চালু করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় সিন্ডিকেট সদস্যগণ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও অ্যাকাডেমিক সার্বিক কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন।

আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড