• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবি শিক্ষকদের বিএনসিসি কার্যালয় পরিদর্শন

  ক্যাম্পাস ডেস্ক

১৮ মার্চ ২০১৯, ১৪:০৪
বেরোবি
বিএনসিসি কার্যালয় পরিদর্শন (ছবি : সংগৃহীত)

ফাউন্ডেশন কোর্সের অংশ হিসেবে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কার্যালয় পরিদর্শন করলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) নবনিযুক্ত শিক্ষকরা।

সোমবার (১৮ মার্চ) সকালে তারা বিএনসিসি কার্যালয় পরিদর্শন করেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগ।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, কার্যালয় পরিদর্শনের সময় বিএনসিসির কার্যক্রম সম্পর্কে শিক্ষকদের অবহিত করেন বিএসিসির পরিচালক (প্রশিক্ষণ) লে. কর্ণেল নওশাদ। এছাড়া, বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল বাতেন বিএনসিসির দেশসেবা কার্যক্রমের প্রশংসা করে বেরোবিয়ানদের যোগদানের আহ্বান জানান। তিনি বেরোবির শিক্ষকদের জন্য আয়োজিত ফাউন্ডেশন কোর্সের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বেরোবির উন্নয়ন ও পরিকল্পনা বিভাগের পরিচালক লে. কর্ণেল (অব) মনোয়ারুল ইসলাম, পরিচালক (সমন্বয়) মেজর হামিদ, উপ-পরিচালক (প্রশিক্ষণ ও নিয়োগ) মেজর মুন্সী মো. মোকাররামুল বাসিত, কোর্স সিনিয়র ইমরানা বারী। পরে বিএনসিসির আর্কাইভ পরিদর্শন করেন তারা।

আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড