• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ন্যাশনাল জার্নালিজম ফেস্টে অংশ নিতে চট্টগ্রামে গবিসাস

  গণবি প্রতিনিধি, চট্টগ্রাম থেকে

১৭ মার্চ ২০১৯, ২২:৫৩
গবিসাস
চবির জয় বাংলা ভাস্কর্যের সামনে গবিসাসের সদস্যরা (ছবি : সংগৃহীত)

দেশের সকল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলোকে নিয়ে দ্বিতীয়বারের মত আয়োজিত হতে যাচ্ছে ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট- ২০১৯। ‘সম্পর্কের পুনর্নির্মাণ, সমৃদ্ধির দিকে ধাবমান’ প্রতিপাদ্যে এবারের সাংবাদিকদের মহা মিলন মেলার আয়োজক হিসেবে রয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

বাংলাদেশের একমাত্র বেসরকারি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি খ্যাত গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (গবিসাস) সভাপতি মো. রিফাত মেহেদী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রনি খাঁ’র নেতৃত্বাধীন প্রতিনিধিদল রবিবার (১৭ মার্চ) সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পৌঁছায়। দিনব্যাপী চট্টগ্রাম শহরের দর্শনীয় স্থানসমূহ এবং চবি ক্যাম্পাসের সৌন্দর্য উপভোগ করেন তাঁরা। আগামীকাল (১৮ মার্চ) সকালে নির্ধারিত সেশনগুলোতে যোগদান করবেন তারা।

চবি ক্যাম্পাসে পৌঁছে তাঁরা চবিসাসের সদস্যসহ অন্যান্য বিশ্ববিদ্যালয় সংগঠনের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

দেশের ২৩টি বিশ্ববিদ্যালয়ের ২৭টি সংগঠনের প্রায় আড়াই শতাধিক সাংবাদিকের অংশগ্রহণে দুই দিনব্যাপী উৎসবটি ১৮ ও ১৯ মার্চ সারা দিনব্যাপী চলবে বলে আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয়।

দুই দিনব্যাপী এ আয়োজনের প্রথম দিন চবি ক্যাম্পাসে এবং দ্বিতীয় দিন বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে অনুষ্ঠিত হবে।

এ আয়োজনের মূল অংশ হিসেবে লার্নিং সেশন পরিচালনা করবেন ইন্ডিপেন্ডেন্ট টিভির এক্সিকিউটিভ এডিটর খালেদ মহিউদ্দীন; বিএফইউজের সহসভাপতি, জিটিভি ও সারাবাংলা ডট নেটের এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা; চ্যানেল টোয়েন্টিফোরের আঞ্চলিক সম্পাদক কামাল পারভেজ এবং সময় টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এহসান জুয়েল। এছাড়া কমিউনিটি রেডিও শীর্ষক একটি প্রেজেন্টেশন পরিচালনা করবেন বিএনএনআরসির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম বজলুর রহমান।

পুরো আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে প্রাণ আপ, পার্টনার কেএসআরএম ও বিএনএনআরসি।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড