• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন আঙ্গিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট

  বেরোবি প্রতিনিধি

১৭ মার্চ ২০১৯, ২২:৩৮
ওয়েবসাইট পর্যবেক্ষণ
উদ্বোধনের পর ওয়েবসাইট পর্যবেক্ষণ করছেন বেরোবি উপাচার্য (ছবি : সংগৃহীত)

নতুন আঙ্গিকে ও হালনাগাদ করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৭ মার্চ) দুপুরে ওয়েবসাইটটি উদ্বোধন করেন বেরোবির উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

উপাচার্য বলেন, 'আজ বাঙালি জাতির জন্য একটি ঐতিহাসিক দিন। এমন দিনে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট নতুন আঙ্গিকে নিয়ে আসতে পেরে আমাদের ভালো লাগছে। আশা করি, নতুন ওয়েবসাইট বিশ্ববিদ্যালয়কে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে সাহায্য করবে।'

সময়োপযোগী বেশ কিছু নতুন ফিচারের মাধ্যমে বেরোবির নতুন ওয়েবসাইট এর কন্টেন্ট সাজানো হয়েছে। নতুন করে কিছু মেনু ও সাব মেনু বাটন তৈরি করা হয়েছে। এর মাধ্যমে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন ইভেন্টের ভিডিও ডকুমেন্টারি, ইমেজ ও প্রকাশনাগুলো শেয়ার করার উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়াও শিক্ষার্থীদের সেবা প্রদানের বিভিন্ন কার্যক্রম সহজ করা হয়েছে। প্রতিটি বিভাগের শিক্ষক শিক্ষার্থী সম্পর্কে পর্যাপ্ত তথ্য যুক্ত করা হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয় আবাসন, প্রশাসন, মেডিকেল সেন্টার, পরিবহন এবং বিশ্ববিদ্যালয় অ্যাকাডেমিক ক্যালেন্ডারও এ ওয়েবসাইটে পাওয়া যাবে।

বেরোবি জনসংযোগ তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধান বলেন, 'সময়ের সঙ্গে তাল মেলাতে যা করণীয়, তাই করছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট প্রেরণকারী গর্বিত জাতি আমরা। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সদা সচেষ্ট। এই ওয়েবসাইটের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও শুভানুধ্যায়ীদের জন্য যোগাযোগের নতুন দ্বার উন্মোচিত হলো।’

উদ্বোধনের সময় বিশ্ববিদ্যালয়ের সহ-উপাচার্য অধ্যাপক মশিউর রহমান, ডিন, আইসিটি পরিচালক, শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড