• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে পৃথক দুই বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ

  অধিকার ডেস্ক

১৭ মার্চ ২০১৯, ২২:৩৩
আইডি কার্ড বিতরণ
শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দুর্যোগ ব্যবস্থাপনা এবং ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগে সদ্য ভর্তিকৃত (প্রথম বর্ষ স্নাতক ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

রবিবার (১৭ মার্চ) বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভা কক্ষে আনুষ্ঠানিকভাবে বিভাগ দুটির শিক্ষার্থীদের মাঝে এই আইডি কার্ড বিতরণ করা হয়। আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ নতুন বিভাগ দুটির সকল শিক্ষার্থীদের আইডি কার্ড পড়িয়ে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগ দুটির বিভাগীয় প্রধান ড. মো. এমদাদুল হক ও আরা তানজিয়া।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল। সভাপতিত্ব করেন আইডি কার্ড প্রস্তুত কমিটির আহ্বায়ক ড. মো. রশীদুল ইসলাম। অন্যান্যদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা-ই-লার্নিং সেন্টারের পরিচালক ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ড. আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, সহকারী প্রক্টর মো. মাসুদ-উল-হাসানসহ বিভাগ দুটির অন্যান্য শিক্ষকবৃন্দ ছাড়াও কয়েকটি বিভাগের অন্যান্য শিক্ষক এবং বিভাগ দুটির নতুন ব্যাচের সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে প্রথম বর্ষ স্নাতক ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের পরিসংখ্যান, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ করা হয়।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড