• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে জাতির পিতার ৯৯তম জন্মবার্ষিকী উদযাপিত

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১৭ মার্চ ২০১৯, ২১:৪৮
কেক কাটা
জাতির পিতার জন্মদিন উপলক্ষে শিশুদের সঙ্গে কেক কাটছেন উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে অ্যাকাডেমিক ভবনে বিকালে ৫টায় আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

রবিবার (১৭ মার্চ) অনুষ্ঠানের শুরুতে জাতির পিতার জন্মদিন উপলক্ষে শিশুদের নিয়ে কেক কাটেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন। আলোচনা সভার সভাপতিত্বও করেন উপাচার্য।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আইন অনুষদের ডিন মো. আবদুল কুদ্দুস মিয়া, রেজিস্ট্রার অধ্যাপক ড. নূরউদ্দিন আহমদ, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক বিপ্লব বিশ্বাস, ফার্মেসি বিভাগের প্রভাষক শাণিতা জামান স্মৃতি, সহকারী জনসংযোগ কর্মকর্তা নুরুন নাহার, শিক্ষার্থী ফাতমাতুজ জিনিয়া , শিশু জানায়দ তহিদ জিম প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতে হবে। তিনি স্বপ্নের সোনার বাংলা গড়তে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ অনুপ্রাণিত হওয়ার আহবান জানান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া জাতির পিতার জন্মদিন উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন এবং বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ নিয়ে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর আগে টুঙ্গিপাড়ায় জাতির জনকের মাজারে উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগদান এবং জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড