• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

নোবিপ্রবিতে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

  নোবিপ্রবি প্রতিনিধি

১৭ মার্চ ২০১৯, ১৬:৩৯
র‍্যালি
বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে র‍্যালি (ছবি : দৈনিক অধিকার)

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচি সমূহের মধ্যে উল্লেখযোগ্য ছিল- র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোকচিত্র প্রদর্শনী, কেক কাটা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

রবিবার (১৭ মার্চ) সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের নেতৃত্বে র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, ইনস্টিটিউট, বিভাগ, হল, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স অ্যাসোসিয়েশন এবং নোবিপ্রবি ছাত্রলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে শেষ হয়।

এরপর বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিছ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ছাত্র নির্দেশনা পরিচালক মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান। 

অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, সামাজিক ও মানবিক বিজ্ঞান অনুষদের ডিন ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি ড. নাহিদ আক্তার (ভারপ্রাপ্ত), অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেছ-উজ-জামান, অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, নোবিপ্রবি ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক এসএম ধ্রুব। 

সভার শুরুতে উপাচার্য মঞ্চের অতিথিবৃন্দ, নোবিপ্রবি পরিবারের ছাত্র-শিক্ষক ও আশপাশের বিদ্যালয় হতে আগত শিশুদের নিয়ে কেক কাটেন। অনুষ্ঠানসমূহে নোবিপ্রবি বিভিন্ন অনুষদসমূহের ডিন, রেজিস্ট্রার, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, শিক্ষক সমিতি ও অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ, দপ্তর প্রধানবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"নোবিপ্রবি".*')) AND id<>52302 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড