• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে ডিভিএম ১২তম ব্যাচের র‍্যাগ ডে

  পবিপ্রবি প্রতিনিধি

১৬ মার্চ ২০১৯, ২০:৪৭
ডিভিএম ১২তম ব্যাচ
ডিভিএম ১২তম ব্যাচের শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) আনন্দ আর উচ্ছ্বাসের মধ্য দিয়ে এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিভিএম ১২তম ব্যাচের র‍্যাগ ডে উদযাপিত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সকাল ১০ টায় অ্যাকাডেমিক ভবনের সামনে কেক কেটে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এএনএসভিএম অনুষদের ডিন অধ্যাপক ড. মামুন অর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন- উক্ত অনুষদের সদ্য সাবেক ডিন অধ্যাপক ড. মোহাম্মদ রুহুল আমিন, সহযোগী অধ্যাপক ড. ননী গোপাল সাহা, সহযোগী অধ্যাপক ড. অসীত কুমার পাল, সহকারী অধ্যাপক ডা. মোস্তাফিজুর রহমান, বিদায়ী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ সহ প্রমুখ।

শিক্ষার্থীদের রঙ খেলা ও উল্লাস (ছবি : দৈনিক অধিকার)

কেক কাটা শেষে অ্যাকাডেমিক প্রাঙ্গণ থেকে র‍্যাগ ডে উপলক্ষে এক আনন্দ র‍্যালি বের হয়। যা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ছাড়াও উপজেলা পরিষদ চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মাঠে এসে শেষ হয়। র‍্যালিতে শিক্ষার্থীরা রঙের খেলায় মেতে ওঠে। এ সময় শিক্ষার্থীরা সকল মান অভিমান ভুলে গিয়ে নেচে গেয়ে সময়টুকু সৃতির পাতায় স্মরণীয় করে রাখে।

র‍্যাগ ডে উপলক্ষে সন্ধ্যায় লাইভ কনসার্ট ও ডিজে পার্টির আয়োজনও করা হয়। কনসার্টে আগত শিল্পীরা দেশি-বিদেশী নানা গান গেয়ে দর্শকদের মুখরিত করে রাখে।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড