• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবন সংকটে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মেধাবী সজীব

  কুবি প্রতিনিধি

১৬ মার্চ ২০১৯, ১৯:২৫
সজীব
মেধাবী শিক্ষার্থী সজীব দেবনাথ (ছবি : সম্পাদিত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রসায়ন বিভাগের নবম ব্যাচের মেধাবী শিক্ষার্থী সজীব দেবনাথ অনেকদিন যাবত হাড় জনিত ক্যান্সারে ভুগছে। সজীব বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। হাড়ের অনেকাংশই ক্ষয় হয়ে গেছে, ডায়ালাইসিস করে কিছুটা সুস্থ থাকার চেষ্টা চলছে।

চিকিৎসকরা বলেছেন, দ্রুত উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে নিয়ে অপারেশনের মাধ্যমে হাড় পরিবর্তন করা না গেলে হয়তো বাঁচানো যাবে না সজীবকে। অতিশীঘ্রই সজীবের অস্ত্রোপচার করতে হবে। শুধু তাঁর হাড় প্রতিস্থাপনের জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। সঙ্গে ঔষধ ও আনুষঙ্গিক খরচসহ অনেক বড় অঙ্কের টাকার প্রয়োজন। কিন্তু এ বিপুল পরিমাণ টাকার যোগান দেওয়া তার পরিবারের পক্ষে নিতান্তই অসম্ভব।

তাই সজীবকে বাঁচানোর জন্য সমাজের সবার কাছে সহযোগিতা চাইছে তাঁর পরিবার। সমাজের হৃদয়বান ও বিত্তবানদের একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিলে বাঁচতে পারে মেধাবী ছাত্র সজীব দেবনাথ।

উল্লেখ্য, সজীবের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায়। তার এক ভাই এক বোন, তিনি পরিবারের ছোট। বাবা বিনাদ দেবনাথ পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী। বাবার আয় দিয়েই চলে পরিবারের সব খরচ। এমতাবস্থায় তার অসহায় ও নিরুপায় পরিবার সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আন্তরিক সাহায্য কামনা করছেন।

অসহায় সজীব দেবনাথের চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে চাইলে- বিকাশ 01533584894 (পার্সোনাল অ্যাকাউন্ট)।

এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড