• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেকৃবিতে ছাত্রলীগের ১৪ সদস্যের কমিটিতে ৮ জনই চাকরিজীবী

  আকাশ বাসফোর, শেকৃবি প্রতিনিধি

০৭ মার্চ ২০১৯, ১১:১৩
শেকৃবি
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) শাখা ছাত্রলীগের বর্তমান কমিটির ১৪ সদস্যের ৮ জনই চাকরিজীবী। খোঁজ নিয়ে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের বর্তমান কমিটির ৮ জন চাকরিজীবীর মধ্যে- ৩ জন বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে এবং ২ জন শিক্ষক হিসেবে, ১ জন বাজেট অফিসার এবং ১ জন স্টোর অফিসার হিসেবে যোগদান করেছেন। এছাড়া, ১ জন পুলিশের এস আই হিসেবে কর্মরত আছেন।

বিশ্ববিদ্যালয়ে নিয়োগপ্রাপ্ত এই ছাত্রলীগ নেতারা হলেন- সহসভাপতি গৌতম রায় (সেকশন অফিসার), সহসভাপতি আবির আহমেদ মিথেন (সেকশন অফিসার), যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহেল (শিক্ষক), যুগ্ম সাধারণ সম্পাদক চৈতি দে পূজা (শিক্ষক), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান (সেকশন অফিসার), সাংগঠনিক সম্পাদক সোনিয়া নুসরিন সুমি (বাজেট অফিসার), সাংগঠনিক সম্পাদক আজমীর তুলি (সহকারী স্টোর অফিসার) এবং সহসভাপতি আসিফ ইবনে আমেজ মিম (এসআই পুলিশ) শেরেবাংলা নগর থানায় আছেন।

এ দিকে, বর্তমান কমিটির মেয়াদোত্তীর্ণ হয়েছে দুই মাস আগে। মেয়াদোত্তীর্ণ হলেও এখনো পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি। ফলে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন পদ বঞ্চিত কর্মীরা। আগে বেশ কয়েকবার পূর্ণাঙ্গ কমিটি গঠনে অবহেলা উদ্যোগ নেওয়া হলেও তা বাস্তবায়িত হয়নি।

শেকৃবি

অনুমোদিত শেকৃবি শাখা ছাত্রলীগ কমিটির তালিকা

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের ৫টি হলের বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে ৪ বছর আগে।

আরও পড়ুন : রেজিস্ট্রারের অপসারণের দাবিতে শিক্ষক সমিতির আল্টিমেটাম

তথ্যমতে, সর্বশেষ নবাব সিরাজ উ-দ্দৌলা হল কমিটি ও বেগম ফজিলাতুন্নেছা হল কমিটি ৩ সেপ্টেম্বর ২০১৫ সালে গঠিত হয়। কৃষকরত্ন শেখ হাসিনা হলের মৌখিক কমিটি এখনো চলমান রয়েছে। এছাড়া, কাজী নজরুল ইসলাম হল ও শেরেবাংলা হল কমিটিও চলমান রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি এসএম মাসুদুর রহমান মিঠু নির্দিষ্ট করে কিছু বলেননি।

২৮ নভেম্বর ২০১৭ সালে এসএম মাসুদুর রহমান মিঠুকে সভাপতি এবং মিজানুর রহমানকে সম্পাদক করে ১৪ সদস্যের ১ বছরের জন্য কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটি।

আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড