• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটে আইআইসিটি’র বোর্ড অব গভর্নেসের তৃতীয় সভা অনুষ্ঠিত

  চুয়েট প্রতিনিধি

০৫ মার্চ ২০১৯, ১৪:১২
সভা
বোর্ড অব গভর্নেসের তৃতীয় সভা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ইনস্টিটিউট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি’র (আইআইসিটি) বোর্ড অব গভর্নেস এর তৃতীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব গভর্নেস’র চেয়ারম্যান এবং চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এ সময় উপস্থিত ছিলেন- স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন এবং গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ভূঁইয়া, ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. কৌশিক দেব, চুয়েটের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী ও আইআইসিটি’র পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, বুয়েটের আইআইসিটি’র পরিচালক অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শাহাদাত হোসাইন, টেলিটকের মহাব্যবস্থাপক জনাব মো. শাহ আলম প্রমুখ।

সভায় চুয়েটে আইআইসিটি’র সামগ্রিক কর্মকাণ্ড, আইসিটি সেল এবং আইআইসিটি’র সমন্বয়ে পোস্ট-গ্র্যাজুয়েট ডিপ্লোমা কোর্সের অগ্রগতি, ক্যাম্পাসে সাম্প্রতিক ইন্টারনেট সুবিধা বিষয়ে নানা তথ্য-উপাত্ত তুলে ধরা হয়। এছাড়া টেকসই ও সমৃদ্ধ উন্নয়নের লক্ষ্যে অ্যাকাডেমিক কার্যক্রমকে ত্বরান্বিত করতে আইআইসিটি’র ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড