• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিকৃবিতে ভোক্তা অধিকার সংগঠনের যাত্রা শুরু

  সিকৃবি প্রতিনিধি

০৪ মার্চ ২০১৯, ২০:১৬
সিকৃবি
ভোক্তা অধিকার সংগঠনের সদস্যরা (ছবি : সংগৃহীত)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখায় যাত্রা শুরু করেছে ভোক্তা অধিকার বিষয়ক ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুবসংগঠন ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি)।

বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি, অ্যানিমেল অ্যান্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের নতুন ভবনের ৪র্থ তলায় সোমবার (৪ মার্চ) বিকাল ৪টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে কনজুমার ইয়ুথ বাংলাদেশের (সিওয়াইবি) সমন্বয়ক পলাশ মাহমুদ এই কমিটি ঘোষণা করেন।

ডেইরী সায়েন্স বিভাগের শিক্ষক ড. আশিকুজ্জামান আগামী এক বছরের জন্য ঘোষিত এ কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন।

আর সভাপতি হিসেবে ভেটেরিনারি, অ্যানিমেল অ্যান্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সামছুল আলম রকিকে এবং একই অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সৈয়দ আব্দুস সামাদ আরিফকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহসভাপতি হিসেবে মো. শাহজাহান, এহসান আল ইমন, আনিসুর রহমান, আসাদুজ্জামান গালিব দায়িত্ব পান। আর যুগ্ম-সম্পাদক করা হয় মো. মাহাদী হাছান, দিপন্কর দিপু, কোয়েল রায় চৌধুরী, ইরতিজা নাফিস আহমেদকে।

উল্লেখ্য, সিওয়াইবি বাংলাদেশ সরকার নিবন্ধিত ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ বা ‘সচেতন ভোক্তা সমাজ’ (সিসিএস) এর যুব শাখা। বিভিন্ন ক্যাম্পাসে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি করাই এই সংগঠনের মূল লক্ষ্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড