• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের মাস সেরা ক্যাম্পাস প্রতিনিধি জাবির আরিফ

  নিজস্ব প্রতিবেদক

০৪ মার্চ ২০১৯, ০৮:২৭
জাবি
আরিফুল ইসলাম আরিফ (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকারের সকল ক্যাম্পাস প্রতিনিধিদের মধ্যে ৭০ শতাংশ পয়েন্ট পেয়ে ফেব্রুয়ারি মাসের সেরা ক্যাম্পাস প্রতিনিধি নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রতিনিধি আরিফুল ইসলাম আরিফ।

ফেব্রুয়ারি মাসের সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় তাকে দেওয়া হবে- মাসিক সম্মানীর সঙ্গে সম্মানী বোনাস, সঙ্গে একটি পারফরম্যান্স সনদ।

সোমবার (৪ মার্চ) সকালে দৈনিক অধিকারের ক্যাম্পাস ডেস্ক ইনচার্জ রেহেনা আক্তার রেখা তাকে মাস সেরা ক্যাম্পাস প্রতিনিধি ঘোষণা করেন।

যেসব যোগ্যতায় অধিকার কর্তৃপক্ষ তাকে ফেব্রুয়ারি মাসের সেরা ক্যাম্পাস প্রতিনিধি নির্বাচন করেছে সেগুলো হলো- ডেইলি ইভেন্টের পরিমাণ, তাৎক্ষণিক সংবাদ পাঠানো, সংবাদের পাঠকপ্রিয়তা, লেখার মান, সাংগঠনিক দক্ষতা, স্পেশাল রিপোর্টের পরিমাণ এবং হাউজের প্রতি আন্তরিকতা।

মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় আরিফুল ইসলাম আরিফ উচ্ছ্বসিত হয়ে বলেন, যে কোনো কাজের স্বীকৃতি পাওয়া অনেক আনন্দের। দেশের সকল বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের মধ্যে এই অর্জন আমার কাজ করার আগ্রহকে আরও কয়েকগুণ বাড়িয়ে দেবে। দৈনিক অধিকার কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ যে তারা আমার কাজের মূল্যায়ন করেছে।

প্রসঙ্গত, আরিফুল ইসলাম আরিফ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি পড়াশোনার পাশাপাশি প্রথম বর্ষ থেকেই ক্যাম্পাস সাংবাদিকতার সঙ্গে সম্পৃক্ত। তার গ্রামের বাড়ি রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে।

আরিফ ২০১২ সালে মৌলভীগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে মানবিক শাখা থেকে জিপিএ ৫ পেয়ে দিনাজপুর বোর্ডের মধ্যে অষ্টম ও রংপুর জেলার মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেন এবং ট্যালেন্টপুলে বৃ্ত্তি পান। এরপর ভর্তি হন রংপুর সরকারি কলেজে। ২০১৪ সালে এখান থেকে মানবিক শাখায় জিপিএ ৫ পান। এরপর ভর্তি পরীক্ষা দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগে ভর্তি হন। বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতার পাশাপাশি আরিফ অ্যাকাডেমিক পড়াশোনাতেই ইতোমধ্যে সাফল্যের পরিচয় দিয়েছেন। সর্বশেষ তৃতীয় বর্ষের পরীক্ষায় তিনি ৩.৭১ পেয়ে প্রথম শ্রেণিতে দ্বিতীয় স্থান অর্জন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড