• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপাচার্যের অভিনন্দন

আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব হলেন ইবি কর্মকর্তা

  ইবি প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪২
মোর্শেদ
আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মো. মোর্শেদুর রহমান (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব নির্বাচিত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপ-রেজিস্ট্রার ও কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মো. মোর্শেদুর রহমান।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের দ্বি-বার্ষিক সম্মেলনে তাঁকে মহাসচিব নির্বাচিত করা হয়। ফেডারেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি মো. আমিরুল ইসলাম। উপদেষ্টা হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি মো. শামছুল ইসলাম জোহা এবং মহিলা সম্পাদক নির্বাচিত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী হিসাব পরিচালক মোসা. লিলি আখতার। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এই প্রথম মীর মো. মোর্শেদুর রহমান আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব হলেন।

এদিকে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের দ্বি-বার্ষিক সম্মেলনে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি মো. শামছুল ইসলাম জোহা উপদেষ্টা পদে, সাধারণ সম্পাদক মীর মো. মোর্শেদুর রহমান মহাসচিব পদে এবং সহকারী হিসাব পরিচালক মোসা. লিলি আখতার মহিলা সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় তাঁদেরকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী।

অভিনন্দন বার্তায় ড. রাশিদ আসকারী বলেন, '৩ জন কর্মকর্তার সাফল্যে আমরা ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবার আজ গর্বিত ও আনন্দিত। আমি তাদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।'

অপর পৃথক পৃথক অভিনন্দন বার্তায়, অফিসার্স ফেডারেশনে নব নির্বাচিত ইবি’র ৩ কর্মকর্তাকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা। অভিনন্দন বার্তায় তাঁরা নব নির্বাচিত ৩ কর্মকর্তার সার্বিক মঙ্গল কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড