• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবি কুমিল্লা জেলা সমিতির নেতৃত্বে জামসেদ ও কামরুল

  রাবি প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫২
নতুন কমিটি
কুমিল্লা জেলা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী জামসেদ সবুজকে সভাপতি ও মার্কেটিং বিভাগের কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কুমিল্লা জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্স ভবনের শিক্ষক লাউঞ্জে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি শাহীন আলম, আসিফ সাজ্জাদ মিশু, আরিফ, তারেক; যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ফয়সাল আলম; সাংগঠনিক সম্পাদক শাইদুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন; অর্থ সম্পাদক এনামুল হক হৃদয়, সহঅর্থ সম্পাদক ফয়সাল ফারহান, প্রচার সম্পাদক শাহরিয়ার তুর্য, সহপ্রচার সম্পাদক ইফতি রহমান; ক্রীড়া সম্পাদক ফয়সাল হাসান, সহ-ক্রীড়া সম্পাদক সোলাইমান চৌধুরি; ছাত্রী বিষয়ক সম্পাদক ত্বন্নী, সহছাত্রী বিষয়ক সম্পাদক আঁখি; শিক্ষা সম্পাদক মোহাম্মদ শরীফ; সহশিক্ষা সম্পাদক সামির; সংস্কৃতি বিষয়ক সম্পাদক আল-ইমরান; সহসংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহানা লিমা; তথ্য ও প্রযুক্তি সম্পাদক মহিবুল্লাহ আফসারী, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক পারভেজ হাসান।

এ সময় জেলা সমিতির বিদায়ী সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে আইন বিভাগের সভাপতি আবদুল হান্নান, সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আখতার হোসেন মজুমদার, সমিতির সাবেক সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম, শাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড