• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজী দানেশে সাংবাদিক সমিতির সভাপতি মান্নান, সম্পাদক রব

  হাবিপ্রবি প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪১
হাবিপ্রবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) সাংবাদিক সমিতির ২০১৮-১৯ সেশনের কমিটির দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। কমিটিতে ইটিভি অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. আব্দুল মান্নানকে সভাপতি ও দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুর রবকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি সাদিকুর রহমান (দৈনিক অধিকার), যুগ্ম সাধারণ সম্পাদক হাসান-উজ-জামান বান্না (এগ্রিভিউ২৪ডটকম), সাংগঠনিক সম্পাদক-১ মশিউর রহমান মোমিন (আজকের অগ্রবানী), সাংগঠনিক সম্পাদক-২ মিরাজুল আল মিশকাত ( দ্য বাংলাদেশ টুডে), সহসাংগঠনিক সম্পাদক আবীর আল রাশীক (নর্থবেঙ্গল২৪ডটকম), দপ্তর সম্পাদক আজিজুর রহমান (দ্য টাইমস অব বাংলাদেশ), প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির (যমুনাডটনিউজ) ও অর্থ সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ (দৈনিক সমাচার)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- আরাফাতুল জান্নাত পিউ(ভার্সিটি ভয়েজ), শিহাবুজ্জামান (এইচএসটিইউনিউজ২৪), মানিক শাহরিয়ার অয়ান (এইচএসটিইউনিউজ২৪ডটকম) ও ইসরাত জাহান রিপা (এইচএসটিইউনিউজ২৪)। এছাড়া, ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি চূড়ান্ত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ নির্দেশনা বিভাগের সভাকক্ষে কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটির সদ্য বিদায়ী সভাপতি মুহিউদ্দিন নুর। প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড.বিধান চন্দ্র হালদার, বিশেষ অতিথি ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক সহযোগী অধ্যাপক মোহাম্মদ রাজিব হাসান।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেমসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

আরও পড়ুন : ছিনতাইয়ের শিকার গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড