• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইয়ের শিকার গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

  গণবি প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩০
গণবি
ছবি : প্রতীকী

ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগরের নিরিবিলি নামক স্থানে ছিনতাইয়ের শিকার হয়েছেন আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ও পূর্ব পশ্চিম বিডি. নিউজের গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুন্নি আক্তার। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে নিরিবিলি যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন তিনি।

ছিনতাই হওয়া ব্যাগে দুইটি মোবাইল ফোন, টাকা, সংবাদপত্রের প্রতিনিধি পরিচয়পত্রসহ প্রয়োজনীয় জিনিসপত্র ছিল। এ ঘটনার প্রেক্ষিতে রাত ১০টায় তিনি আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন, জিডি নাম্বার ১৩৯৮।

মুন্নি আক্তার অভিযোগ করে বলেন, ‘আমি রিকশায় করে ঘোরাপীরের মাজার থেকে নিরিবিলি বাসায় যাচ্ছিলাম। নিরিবিলি পৌঁছানোর একটু আগে একজন বাইক নিয়ে এসে আমার হাতে থাকা ব্যাগটি খুব জোরে টান দেয়। আমি হাতে ব্যথা পেয়ে ব্যাগটি ছেড়ে দেই এবং তৎক্ষণাৎ রিকশা থেকে পড়ে যাওয়ার মতো পরিস্থিতি থেকে নিজেকে সামলে নিই। এই সন্ধ্যা রাতে এমন ছিনতাইয়ের ব্যাপারটি সত্যিই অবাক করার মতো বিষয়।’

প্রত্যক্ষদর্শীর ভাষ্যমতে, চলতি রিক্সায় মোটরসাইকেল থেকে হেলমেট পরিহিত এক ছিনতাইকারী আকস্মিক হ্যাচকা টানে ব্যাগ নিয়ে যায়। সে এমনভাবে ব্যাগটি টান দিয়েছিল যার ফলে তিনি রিকশা থেকে পড়ে যাওয়ার পরিস্থিতির সৃষ্টি হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রিজাউল হক বলেন, ‘বেশ কিছু দিন এমন ঘটনা ছিল না। প্রায় দুই মাস পরে নিরিবিলিতে এমন ঘটনা ঘটল। তবে ঘটনাটি শোনার পরপরই আমরা ব্যবস্থা নিয়েছি। ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে।

গণবি

ছিনতাইয়ের ঘটনায় আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি

তিনি আরও জানালেন, আগামী ২১ ফেব্রুয়ারির পর থেকে সাভার, আশুলিয়া, ধামরাইয়ে ছয়টি পুলিশ চেকপোস্ট বসানো হবে। কোনো মাইক্রোবাস চেক ছাড়া এই এলাকায় প্রবেশ করতে পারবে না। সন্দেহভাজন কোনো বাইক দেখলেও সেইগুলোর বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

মুন্নি আক্তারের করা সাধারণ ডায়েরিটি আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক নাহিদ হাসানের তত্ত্বাবধায়নে রয়েছে।

আরও পড়ুন : ডাকসু নির্বাচন : সম্মিলিত বাস রুট ঢাবির সংবাদ সম্মেলন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড