• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকসু নির্বাচন : ১ম দিনে ২৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

  ঢাবি প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১০
ডাকসু
ডাকসু ভবন (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিনে ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ১৮টি হল প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০ টা হতে বিকাল ৪টা পর্যন্ত হল রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তথ্যমতে, মাস্টারদা’ সূর্য সেন হলে ৫টি, শহীদ সার্জেন্ট জহরুল হক হলে ডাকসুতে ৪টি ও হল সংসদে ১টি, হাজী মুহম্মদ মুহসীন হলে ৪টি, শামসুন্নাহার হলে ২টি, সলিমুল্লাহ মুসলিম হলে ২টি, বিজয় একাত্তর হলে ১টি, সুফিয়া কামাল হলে ১টি, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে ৫টি, অমর একুশে হলে ১টি, জগন্নাথ হলে ১টি, রোকেয়া হল থেকে ১টি মনোনয়নপত্র সংগ্রহ হয়েছে।

অন্যদিকে, ফজলুল হক মুসলিম হল, স্যার এ এফ রহমান হল, ড. মুহম্মদ শহীদুল্লাহ হল, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হল ও কুয়েত মৈত্রী হল থেকে কেউ মনোনয়ন ফরম সংগ্রহ করেনি।

ছাত্র সংগঠনগুলোর মধ্যে ছাত্রদল সাত দফা দাবি আদায় না হলে মনোনয়ন পত্র সংগ্রহ থেকে বিরত থাকার ঘোষণা দিয়েছিল। অন্যদিকে ছাত্রলীগসহ অন্যান্য ছাত্র সংগঠন আগামীকাল থেকে মনোনয়নপত্র সংগ্রহ করবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড