• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবির সাবেক শিক্ষার্থী আল্লামার পাশে 'সঞ্চালন'

  শাবি প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৯
অর্থ হস্তান্তর
চ্যারিটি অর্থ হস্তান্তর (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম সেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’ এর উদ্যোগে পদার্থবিজ্ঞান বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মাহবুবে সোবহানী আল্লামার চিকিৎসার্থে চ্যারিটি অর্থ হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদারের উপস্থিতিতে পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুক ও বিভাগের সোসাইটির সহসভাপতি আমির হামজার নিকট ৪৫ হাজার টাকা হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনটির সভাপতি তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রিন্টু তালুকদার, সাংগঠনিক সম্পাদক মাহমুদুন নবী ও দপ্তর সম্পাদক সুমন মিয়া প্রমুখ।

এ সময় ড. রাশেদ তালুকদার বলেন, সঞ্চালনের এরকম কাজ সত্যিই প্রশংসার দাবিদার। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি এ ধরণের কর্মকাণ্ডের ফলেই মানবতা বেঁচে আছে। আমি তাদের সর্বাঙ্গীণ সফলতা কামনা করি।'

উল্লেখ্য, আল্লামা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার্থে বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালনের উদ্যোগে কেন্দ্রীয় মিলনায়তনে গত ১১ ও ১২ ফেব্রুয়ারি এক চ্যারিটি ফিল্ম শো’র আয়োজন করা হয়। সেই শো থেকে প্রাপ্ত অর্থ আল্লামার চিকিৎসার কাজে প্রদান করা হলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড