• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগে বরণ ও বিদায় অনুষ্ঠান

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩১
অনুষ্ঠান
সমাজবিজ্ঞান বিভাগে বরণ ও বিদায় অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার(১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন। সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মো. মজনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক রফিকুন্নেসা আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন- সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শামীমা নাসরিন, আবুল কালাম আজাদ, প্রভাষক মো. হুমায়ুন কবির, শামছুর আরেফিন, শিমন রহমান, আইরিন পারভীন, তুলিকা দত্ত, তামান্না রশিদ সহ অন্যান্য বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

সন্ধ্যা ৬ টায় নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদানের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং পরবর্তীতে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানের সভাপতি মো. মজনুর রশিদ বলেন, '২০১২-১৩ শিক্ষাবর্ষ থেকে বশেমুরবিপ্রবিতে সমাজবিজ্ঞান বিভাগ যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় দুইটি ব্যাচের বিদায় ও নবীনদের বরণের জন্য আমাদের আজকের এ আয়োজন। বিশ্ববিদ্যালয়ের অভিভাবক উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন স্যারের সুদক্ষ নেতৃত্ব ও বিভাগের সকল শিক্ষকমন্ডলীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সমাজবিজ্ঞান বিভাগ শুরু থেকেই সফল একটি বিভাগ হিসেবে আত্মপ্রকাশ করেছে। তারই ধারাবাহিকতায় সমাজবিজ্ঞান বিভাগ পরপর তিনবার ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। সকলের দোয়া ও সহযোগিতায় সমাজবিজ্ঞান বিভাগ সকল ক্ষেত্রেই তাদের ধারাবাহিকতা বজায় রাখবে এই কামনাই করি।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড