• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেয়ার না পাওয়ায় চাবি নিয়ে গেলেন ছাত্রলীগ কর্মী!

  বাকৃবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১২
বাকৃবি
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

শেয়ারে দোকান করতে চেয়ে ব্যর্থ হওয়ায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে জোর করে তালার চাবি নিয়ে দোকান বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ব্রহ্মপুত্র নদের পাড়ে উদীচী চত্বরে ওই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে ছাত্রলীগ কর্মী ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী রাফসান জানি রাহাত কৃষি অনুষদের আসিফ উর রহমান ফাহিম ও এজাজ আহমেদ ইমন, মাৎস্য বিজ্ঞান অনুষদের রাকিবুল ইসলাম, পশুপালন অনুষদের আবু হুরাইরা নুহাশসহ প্রায় ২০ জন ছাত্রলীগ কর্মী ব্যাট হাতে নদীর পাড়ে যায়। পরে তারা ব্রহ্মপুত্র নদের পাড়ে অবস্থিত বার্গার হাট দোকানের মালিক তরিকুল ইসলাম আপনকে মারতে উদ্যত হয় ও দোকানে লাথি দিতে থাকে। পরে তারা দোকানের চাবি নিয়ে চলে যায়।

এ সময় রাহাত বলেন, ‘আমগো কথাতে এইনে সব দোকান বইবো আর আমগো কথাতেই সব দোকান উইঠা যাইব।’

ভুক্তভোগী দোকানদার তরিকুল জানান, কিছুদিন আগে শেয়ারে দোকান করতে রাহাত আমাকে টাকা দিতে চায়। তবে আমি তার সাথে শেয়ারে দোকান চালু করতে রাজি হইনি। পরে সে আমাকে জোর করে ৫০০ টাকা দিয়ে যায়। আজ নতুন দোকান চালু করলে সকালে সে দোকান বন্ধ করতে বলে। আমি দোকান বন্ধ না করে তাকে টাকা ফেরত দেই। পরে বিকেলে রাহাত লোকজন নিয়ে আমার দোকানে হট্টগোল করে জোর করে দোকানের চাবি নিয়ে যায়।

এ বিষয়ে রাহাত বলেন, 'আমি কিছুদিন আগে তরিকুলের সাথে শেয়ারে দোকান দিতে চাই। আমি তাকে ২০ হাজার টাকা দিয়েছিলাম। সে আজ সকালে আমাকে টাকা ফেরত দিয়েছে। তার এই আচরণের কারণে আমি তাকে দোকান চালু করতে বাধা দেই।'

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সবুজ কাজী বলেন, 'এটা তাদের ব্যক্তিগত ঝামেলা। ব্যবসায় শেয়ার করা তাদের নিজস্ব ব্যাপার। এর সাথে ছাত্রলীগের কোনো সম্পৃক্ততা নেই।'

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. তানভীর রহমান বলেন, 'এ বিষয়ে কোনো অভিযোগ আমার কাছে আসেনি। অভিযোগ পেলে আমরা প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নিব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড