• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে বেরোবি প্রশাসনের শ্রদ্ধা নিবেদন

  বেরোবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:১৪
বেরোবি
শ্রদ্ধাঞ্জলি অর্পণ (ছবি : সংগৃহীত)

প্রখ্যাত প্রয়াত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) প্রশাসন। শনিবার (১৬ ফেব্রুয়ারি) সাড়ে ১২টায় বেরোবির পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ ফতেহপুর, পীরগঞ্জে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন।

এছাড়াও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, প্রগতিশীল শিক্ষক সমাজ, বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী ইউনিয়ন, শিক্ষক-কর্মকর্তাদের এবং কর্মচারীদের বিভিন্ন সংগঠন ও বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় বিজ্ঞান অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক ও ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক খাইরুল কবীর সুমন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও প্রক্টর (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, গণিত বিভাগের প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. মো. নাজমুল হক, শহীদ মুখতার ইলাহী হল প্রভোস্ট (চলতি দায়িত্ব) ফেরদৌস রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান, সাইবার সেন্টারের পরিচালক (চলতি দায়িত্ব) মুহা. শামসুজ্জামানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে সকলের অংশ গ্রহণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : শাবিপ্রবিতে সাস্টমুনা’র ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড