• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জোনাকির নতুন কমিটি

  পাবিপ্রবি প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৮
কমিটি
স্বেচ্ছাসেবী সংগঠন জোনাকির কমিটি প্রধানগণ (ছবি : সংগৃহীত)

'আঁধারে প্রকৃত আলোর দিশা' স্লোগান নিয়ে যাত্রা করা পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন জোনাকি’র নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বরে বসন্ত বরণ অনুষ্ঠান শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে তথ্য ও যোগাযোগ প্রকৌশল বিভাগের মো. ইউসুফ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের খন্দকার তাইনুর রহমানকে মনোনীত করা হয়েছে। আগামী ৬ মাসের জন্য এই কমিটি অনুমোদন করা হয় ।

১০১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহসভাপতি হিসেবে আলামিন হোসাইন অনিক, মো. নাজমুল ইসলাম, ইখতিয়াক ইফাত, মো. শাহিন হোসেন (বাঁধন), মো. মুক্তার আলীকে মনোনীত করা হয়েছে ।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে- নাজমুল হক অনিক, রাসেল শেখ, মো. বিল্লাল হোসেন, সাঈদ আফ্রিদী, অমর কুমার রাজবংশী; সাংগঠনিক সম্পাদক পদে- মো. জান্নাতুল মাহিম, রেজাউল করিম আবির, রাজিব কুমার নয়ন, মো. খাইরুল কবির, সুইট মন্ডল, মো. ইনজামামুল হক ফিজু, শামীমা বিনতে ইসলাম লায়লা বিনতে মুস্তাফিজ, মোছা. মনতাকিমন নেছা (অলংকার), আবরার শাহরিয়ার মারুফ, নাজমুল ইসলাম, পবিত্র কুমার মাহাতো; দপ্তর সম্পাদক উজ্জ্বল কুমার বিশ্বাস; উপদপ্তর সম্পাদক মো. শফিউল্লাহ উৎস, বিশ্বজিৎ কুমার পাল; প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিয়ন; উপপ্রচার সম্পাদক মো. ইমন হোসেন এ. কে. এম. রায়হান অর্থ সম্পাদক সজল আহম্মদ; উপ-অর্থ সম্পাদক মো. মুয়াম্মার আল হাসান সুজন; পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ (আবির); পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক উপ সম্পাদক মো. নাজমুস শাকীব সিজান; গণযোগাযোগ বিষয়ক সম্পাদক টিপু কুমার গুপ্তা; গণযোগাযোগ বিষয়ক উপ সম্পাদক দেলোয়ার হোসেন দিহান; তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুহিউদ্দিন সুমন তথ্য ও গবেষণা বিষয়ক উপ সম্পাদক মো. শাহাদাৎ হোসেন নীল; গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. রাকিবুল হাসান রনি; গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান (তুহিন); ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান জয়; ত্রাণ ও দুর্যোগ বিষয়ক উপ সম্পাদক অরিন্দম কুমার বিশ্বাস, মো. শাকিবুল ইসলাম সাকিব; রক্ত সংগ্রহ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান; রক্ত সংগ্রহ বিষয়ক উপসম্পাদক জান্নাত নাছরীন বাবলী, মাকসুদ পারভেজ; শিক্ষা বিষয়ক সম্পাদক রাফিদ তানহার ফয়সাল; শিক্ষা বিষয়ক উপ সম্পাদক রাকিব হোসেন; সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. তারেক হাসান; সংস্কৃতি বিষয়ক উপ সম্পাদক সুলতানা রাজিয়া; ধর্ম বিষয়ক সম্পাদক আহম্মেদ রিয়াদ সাদিক; ধর্ম বিষয়ক উপ সম্পাদক মাহফিজুর রহমান; স্বাস্থ্য ও সচেতনতা বিষয়ক সম্পাদক মো. আরিফ খান আশিক; স্বাস্থ্য ও সচেতনতা বিষয়ক উপ সম্পাদক মাকসুদুর রহমান (অমি); ক্রীড়া সম্পাদক মো. শাহিন আলম স্বাধীন; উপক্রীড়া সম্পাদক মো. আলজাবের (মৌলিক); পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রহমান রাকিব; পরিবেশ বিষয়ক উপ সম্পাদকপার্থ হালদার; স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মীম; স্কুল ছাত্র বিষয়ক উপ সম্পাদক বিজয় কুমার শীল; বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান; বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ সম্পাদক মোছা. তানিয়া সুলতানা; আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম; আপ্যায়ন বিষয়ক উপ সম্পাদক মো. রিয়াজ আহম্মেদ, তনিমা ইসলাম করবী; নারী বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা (জেসি); নারী বিষয়ক উপ সম্পাদক আঁখি খাতুন, সারিকা জান্নাত চমক,

কার্যকরী সদস্য পদে- আরাফাত (সিএসই,২০১৪-১৫), আলীম সরদার, মো. হাসান আল হোসেন (শুভ্র), সৈয়দ ইয়ানুর শাহ, মো. ইভান আলী, মো. হাফিজুর রহমান হাফিজ, মো. আব্দুর রাকিব, মোহাম্মদ আল মারুফ হাসান, মো. সাজেদুল ইসলাম, ইসরাত জাহান সারা, মো. জীবন সরকার, তানভীর হোসেন ত্বকী। নতুন কমিটি সম্পর্কে প্রতিষ্ঠাতা আবু বক্কর সিদ্দিক শামসুল জানান, সকলকে স্বেচ্ছাসেবায় উদ্বুদ্ধ করতে ও নতুনদের মাধ্যমে সৃজনশীলভাবে মানবতার জন্য কাজগুলোকে এগিয়ে নিতেই নতুন এই কমিটি অনুমোদন।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন নতুন কমিটির জন্য শুভকামনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড