• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে চিরকুমার সংঘের ভালোবাসা দিবস পালন

  হাবিপ্রবি প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৪৫
মিছিল
চির কুমার সংঘের বিক্ষোভ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) চিরকুমার সংঘের আয়োজনে বিশ্ব ভালোবাসা দিবস-২০১৯ পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

এদিন ডিবেটিং সোস্যাইটি অব এইচএসটিইউ (হাবিপ্রবি) এর উদ্যোগে রম্য ও আঞ্চলিক বিতর্ক, রোটার‌্যাক্ট ক্লাব অব এইচএসটিইউ (হাবিপ্রবি) এর উদ্যোগে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ এবং চিরকুমার সংঘের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরপর বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে রম্য ও আঞ্চলিক বিতর্ক অনুষ্ঠিত হয়। রম্য বিতর্কের বিষয় ছিল ‘মানিব্যাগের স্বাস্থ্যই বলে সখি তুমি কার?’। আঞ্চলিক বিতর্কের বিষয় ছিল ‘আমার দেশে আমিই সেরা।’

টিএসসিতে রম্য ও আঞ্চলিক বিতর্ক (ছবি : দৈনিক অধিকার)

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের পাশে শুভ্রা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেছে রোটার‌্যাক্ট ক্লাব অব এইচএসটিইউ(হাবিপ্রবি)। এ সময় বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র পরামর্শক অধ্যাপক ড. শাহাদৎ হোসেন খান লিখন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে আলোচনা সভার আয়োজন করে চিরকুমার সংঘ, এইচএসটিইউ (হাবিপ্রবি)। আলোচনা সভায় বক্তব্য রাখেন ফাহাদ, ধ্রুব, মেহেদী, সাকিব, প্রমুখ।

শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

আলোচনা সভা শেষে ভালোবাসা বিরোধী মিছিল করে চিরকুমার সংঘ। মিছিল শেষে শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের সামনের অংশকে ‘চির কুমার চত্বর’ ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড