• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে অ্যাকাডেমিক কাউন্সিলের সভা

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩০
সভা
অ্যাকাডেমি কাউন্সিলের সভা (ছবি : সংগৃহীত)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) অ্যাকাডেমি কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

উপাচার্য ও অ্যাকাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান অধ্যাপক ড.সরোজ কান্তি সিংহ হাজারীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দে, ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. মো. হযরত আলী মিঞা, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য সচিব এ. এফ. এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক রানা করণ।

এছাড়া, উপস্থিত ছিলেন- ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও কো-অর্ডিনেটর (বিবিএ) ড. মো. সরওয়ার উদ্দীন, ইংরেজী বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরী, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নুরুল আবছার, আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আকতার, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ এবং ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ বিন রহিম।

আমন্ত্রিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. নারায়ণ বৈদ্য ও পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ.ন.ম. ইউছুফ চৌধুরী। সভায় বিগত অ্যাকাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের ফল অনুমোদন করা হয়। বিশ্ববিদ্যালয়ের সার্বিক অ্যাকাডেমিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সন্তোষ প্রকাশ করা হয় এবং প্রত্যেকটি বিভাগে শিক্ষার গুণগতমান উত্তরোত্তর বৃদ্ধির জন্য কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

আরও পড়ুন : ২৮ পেরিয়ে ২৯ এ শাহজালাল বিশ্ববিদ্যালয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড