• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটে ‘ট্যালেন্ট হান্ট-২০১৯’ শুরু আজ

  চুয়েট প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৬

মেধা ও প্রতিভার অন্বেষণে প্রতিবছরের মতো এবারও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ‘ট্যালেন্ট হান্ট-২০১৯’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ারভিত্তিক সংগঠন চুয়েট ক্যারিয়ার ক্লাবের প্রযোজনায় বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) থেকে শনিবার (১৬ ফেব্রুয়ারি) পর্যন্ত তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় থাকছে নানা কার্যসূচি।

‘অ্যাড ইনফিনিটাম (টু ইনফিনিটি)’ স্লোগানকে সামনে রেখেই এবারের প্রতিযোগিতায় থাকছে ৯টি কন্টেস্ট। প্রেসেন্টেশন, বিজনেজ আইডিয়া ও কেইজ সল্ভিং, কুইজিং, প্রোগ্রামিং, সলিড ওয়ার্ক্স, অটোক্যাড, রুবিক্স কিউব সল্ভিং, সার্কিট সল্ভিং কন্টেস্ট ও মেকানিক্স অলেম্পিয়াড। তবে এক্ষেত্রে প্রেজেন্টেশন, কুইজিং, প্রোগ্রামিং, আইডিয়া ও কেস সল্ভিং কন্টেস্টসমূহ দলীয় ইভেন্ট ও বাকি সব একক ইভেন্ট।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক প্রতিযোগিতার উদ্বোধন করবেন। একইদিন সলিড ওয়ার্ক্স ও অটোক্যাড কন্টেস্টের মাধ্যমে প্রতিযোগিতার সূচনা ঘটলেও শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী প্রেজেন্টেশন, প্রোগ্রামিং, আইডিয়া ও কেস সল্ভিং কন্টেস্ট অনুষ্ঠিত হবে।

শনিবার ( ১৬ ফেব্রুয়ারি) মেকানিক্স অলেম্পিয়াড, রুবিক্স কিউব সল্ভিং, কুইজিং কন্টেস্টের পাশাপাশি ক্যারিয়ার ও চাকরি সম্পর্কিত সেমিনার ও পুরস্কার বিতরণীর মাধ্যমে প্রতিযোগিতার পরিসমাপ্তি ঘটবে।

উল্লেখ্য, এবারের হান্টে চুয়েটের শিক্ষার্থী ছাড়াও বাংলাদেশের নানা প্রান্তের ১১টি বিশ্ববিদ্যালয়-কলেজের ৩২০ জন অংশগ্রহণকারী প্রার্থীরা নিবন্ধন করেছেন।

আরও পড়ুন : জাবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, প্রক্টরসহ আহত ১০

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড