• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

প্রথমবারের মতো আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটে পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

  পাবিপ্রবি প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩১

দল
দলের সঙ্গে ম্যানেজমেন্ট কমিটির সদস্যরা (ছবি : সংগৃহীত)

প্রথমবারের মতো আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি)। খেলায় অংশগ্রহণের জন্য ইতোমধ্যে ২০ সদস্যের দল গঠন করা হয়েছে।

১০ ফেব্রুয়ারি থেকে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়। ৮টি গ্রুপে এবারের খেলাগুলো অনুষ্ঠিত হবে। বুয়েট কেন্দ্রীয় মাঠ ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মাঠে খেলাগুলো অনুষ্ঠিত হবে। 

টুর্নামেন্টে ১৪ ও ১৫ ফেব্রুয়ারি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) দুটি খেলা রয়েছে। ১৪ তারিখ সকাল ৯ টায় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় এবং ১৫ তারিখ ইসলামী বিশ্ববিদ্যালয়ের মুখোমুখি হবে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।  

খেলা চলাকালীন দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন, ড. মীর খালেদ ইকবাল চৌধুরী। কোচের দায়িত্ব পালন করছেন শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক মো. রেজাউল হক এবং সহকারী কোচের দায়িত্ব পালন করবেন শেখ শাহজামাল। 

শারীরিক শিক্ষা দপ্তরের উপপরিচালক জানান, 'শারীরিক শিক্ষা দপ্তর নতুন খোলা হয়েছে। শিক্ষার্থীদেরকে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণে আগ্রহী করতে প্রশাসন কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের আগ্রহ থাকলে এরপর থেকে আন্তঃবিশ্ববিদ্যালয় খেলাগুলোতে নিয়মিতভাবে আমরা অংশগ্রহণ করবো'।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ দলের জন্য শুভকামনা জানিয়েছেন। 

উপ-উপাচার্য দলের জন্য শুভকামনা জানিয়ে বলেন, 'এবারই প্রথমবার আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটে আমাদের ছেলেরা অংশগ্রহণ করছে। আমরা অনেক আনন্দিত এবং আশাবাদী যে আমাদের ছেলেরা ভালো কিছু করবে'।

প্রথমবার অংশগ্রহণ করায় শিক্ষার্থীরা অনেক উৎসাহ নিয়ে অপেক্ষা করছে। তারা এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। এছাড়া নিয়মিতভাবে যেনো এই প্রতিযোগিতাগুলোতে শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারে সেজন্য সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেছে শিক্ষার্থীরা।

দলে অংশগ্রহণকারী ফার্মেসি বিভাগের শিক্ষার্থী মমিনুল ইসলাম জানান, 'আমরা যদিও প্রথমবারের মত অংশগ্রহণ করছি তবুও আমরা ভালো ফলাফলের জন্য আশাবাদী'।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী সকলেই ক্রিকেট দলের জন্য শুভকামনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"পাবিপ্রবি".*')) AND id<>46054 ORDER BY id DESC LIMIT 0,5

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড