• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

শাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু

  শাবি প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩৫

শাবিপ্রবি
শাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত শিক্ষকদের সংগঠন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয় ক্লাবে এই ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এ দিকে, এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আসিফ ইকবাল। এছাড়া, নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন- রসায়ন বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান খান, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহসিন আজিজ খাঁন ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. লুৎফুল এলাহী কাওছার।

নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে ড. আসিফ ইকবাল বলেন, নির্বাচনে ৩টি প্যানেলের মোট ৩৩ জন প্রার্থী ১১টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করছেন। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৫০ জন।

তিনটি প্যানেলের মধ্যে আওয়ামী পন্থী শিক্ষকদের প্যানেল ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদ’ ও আওয়ামী-বামপন্থী শিক্ষকদের প্যানেল ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’ ও বিএনপি-জামায়াত পন্থী শিক্ষকদের প্যানেল ‘মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশি জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে শ্রদ্ধাশীল শিক্ষক ফোরাম’ থেকে নির্বাচনে ১১টি পদের বিপরীতে ৩৩ জন শিক্ষক এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন : ইসলামী বিশ্ববিদ্যালয়ে জমকালো আয়োজনে পিঠা উৎসব

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"শাবিপ্রবি".*')) AND id<>45925 ORDER BY id DESC LIMIT 0,5

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড