• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং কার্নিভালের উদ্বোধন

  কুবি প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৫
ঢাবি
বক্তব্য রাখছেন জবি উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান (ছবি : সম্পাদিত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথমবারের মতো মার্কেটিং বিভাগের আয়োজনে চার দিনব্যাপী মার্কেটিং কার্নিভালের উদ্বোধন হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কাঁঠালতলায় অনুষ্ঠিত কার্নিভালে প্রধান অতিথি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান। এ সময় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর উপস্থতিতে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, ‘মেধাবীদের গন্তব্য শাহাবাগ পর্যন্ত না হয়ে ছড়িয়ে পড়ুক পুরো বাংলাদেশ থেকে সমগ্র বিশ্বে। বর্তমানে বাংলাদেশে তিন থেকে সাড়ে তিন লাখ বিদেশি চাকরি করে। যে মেধার জায়গা বাংলাদেশিরা তৈরি করতে পারেনি। প্রতি বছর ৬ বিলিয়ন ডলার নিয়ে যাচ্ছে বিদেশিরা। বিসিএসের পেছনে না ছুঁটে নিজেদের সে জায়গার জন্য যোগ্য করতে হবে।’

প্রথমবারের মতো আয়োজিত চার দিনব্যাপী মার্কেটিং কার্নিভালে থাকছে নানা আয়োজন, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন ধরনের খেলাধুলা, কেইস স্টাডি প্রতিযোগিতা, বসন্ত উৎসব, কনসার্ট, ফটো সেশন, উপাচার্যের সঙ্গে স্বাগত মিটিং, মার্কেটিং সামিট এবং কর্পোরেট ডিনারসহ আকর্ষণীয় সব আয়োজন।

অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসাইন, চিত্রশিল্পী নাজমা আক্তার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড