• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটে আরসিএল চ্যাম্পিয়ন রংপুর রেঞ্জার্স

  চুয়েট প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৪
চ্যাম্পিয়ন
চ্যাম্পিয়ন দল রংপুর রেঞ্জার্স (ছবি : দৈনিক অধিকার)

দেশজুড়ে যখন বিপিএলের ডামাডোল ঠিক তখনই চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) অধ্যয়নরত বিভিন্ন অঞ্চলের শিক্ষার্থীদের নিয়ে অঞ্চল ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট (রিজিওনাল ক্রিকেট লীগ-আরসিএল- ২০১৯) শুরু হয়। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে জয়ের মধ্য দিয়ে নিজেদের সেরা অবস্থান জানিয়ে দিয়েছে রংপুর রেঞ্জার্স।

টানটান উত্তেজনায় রবিবার (১০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় শুরু হলেও সূর্যাস্তের আগ পর্যন্ত ম্যাচ গড়ায়।

বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া সংগঠন 'চুয়েট স্পোর্টস ক্লাব' এর সঞ্চালনায় এই টুর্নামেন্টটি পরিচালিত হয়। ময়মনসিংহ, খুলনা, নোয়াখালী, ঢাকা, চিটাগাং, রাজশাহী, সিলেট, কুমিল্লা ও রংপুর জেলা শহরের দল নিয়ে টুর্নামেন্ট শুরু হলেও শেষ পর্যন্ত ঠিকে থাকার লড়াইয়ে ফাইনাল খেলে ‘দূর্বার কুমিল্লা ও রংপুর রেঞ্জার্স’

ম্যাচের প্রথম ইনিংসে রংপুর রেঞ্জার্স ১৪ ওভারে ১২৮ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে দূর্বার কুমিল্লা ৪৫ রানে অল আউট হয়ে যায়। রংপুরের হয়ে মো. সানাউল রাব্বি পাভেলের ২৮ বলে ৬৩ রানের ঝড়ো ইনিংস এবং নির্ঝরের ১৫ রানে ৪ উইকেট দলীয় এককে সর্বোচ্চ অর্জন।

ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয়েছেন রংপুর রেঞ্জার্সের মো. সানাউল রাব্বি পাভেল এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন রংপুর রেঞ্জার্সের নির্ঝর।

খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে শিরোপা হস্তান্তর করেন- বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. জি. এম. সাদিকুল ইসলাম, একই বিভাগের সহকারী অধ্যাপক ও উপ-ছাত্রকল্যাণ পরিচালক মোহাম্মদ তারেকুল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুর রশিদ ও মানবিক বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুল হাসান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড