• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৬ ফেব্রুয়ারি জাবি প্রেস ক্লাবের নির্বাচন

  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫১
জেইউপিসি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব (ছবি : সংগৃহীত)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব (জেইউপিসি)-এর কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামী ২৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে।

রবিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. আলমগীর কবির তফসিল ঘোষণার মাধ্যমে এ তারিখ নির্ধারণ করেন।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে নৃ-বিজ্ঞান বিভাগের প্রভাষক আকলিমা আক্তার এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রভাষক মিরাজ রহমান খান দায়িত্ব পালন করবেন।

তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র উত্তোলন ও জমাদান ১০ ফেব্রুয়ারি দুপুর দুইটা থেকে ১৮ ফেব্রুয়ারি বিকাল চারটা পর্যন্ত। ১৯ ফেব্রুয়ারি সকাল দশটা থেকে ২০ ফেব্রুয়ারি বিকাল চারটা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার শেষ হলে বিকাল পাঁচটায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। পরবর্তীতে ২৬ ফেব্রুয়ারি সকাল দশটা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন হলে ঐদিন দুপুর ২টায় নির্বাচনের ফল ঘোষণা করা হবে।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. আলমগীর কবির জানান, ‘সংগঠনে গণতান্ত্রিক চর্চা অব্যহত রেখে গঠনতন্ত্র অনুযায়ী একটি স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে সর্বোচ্চ চেষ্টা করব। আমরা সুশৃঙ্খল সাংগঠনিক পরিবেশ নিশ্চিত করতে চাই।’

প্রসঙ্গত, এ নির্বাচনে আগামী এক বছরের জন্য সভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে একজন করে এবং কার্যকরী সদস্য পদে চারজনসহ মোট ১২টি পদে নেতৃত্ব নির্ধারণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড