• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণ বিশ্ববিদ্যালয়ে বাণী অর্চনা অনুষ্ঠিত

  গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১২
প্রতিমা
ক্যাম্পাস প্রাঙ্গণে দেবী সরস্বতীর প্রতিমা (ছবি : সংগৃহীত)

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে জ্ঞান, বিদ্যা ও শিল্পকলার দেবী সরস্বতীর আরাধনায় ‘বাণী অর্চনা’ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ ফেব্রুয়ারি) গণ বিশ্ববিদ্যালয় বাণী অর্চনা সংঘের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর ছাত্রাবাসে সরস্বতী পূজার আয়োজন করা হয়।

এই আয়োজনে গণ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ছাড়াও গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সকালে জ্ঞান ও ললিতকলার অধিষ্ঠার্থী দেবী সরস্বতীর চরণে সনাতন ধর্মাবলম্বী শিক্ষানুরাগী ভক্তরা পুষ্পাঞ্জলি প্রদান করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ফিজিওথেরাপি বিভাগের ড. রূপক চন্দ্র রায়, উত্তম পাল, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের শ্যাম সুন্দর সাহা, ড. ফুয়াদ হোসেন, ফিজিওলজি বিভাগের ডা. বিভাস পাল, বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি মো. জুয়েল রানা প্রমুখ।

অজ্ঞতার অন্ধকার থেকে নিজেকে আলোর পথে উৎসারিত করতে দেবীর পায়ে এই প্রণতি বলে জানান বাণী অর্চনা সংঘের সভাপতি তমাল ব্যানার্জী। পূজায় দেশের সব বিদ্যার্থীদের সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। এছাড়া সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড