• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে প্রতিবাদ জানিয়েছে পাবিপ্রবি প্রশাসন

  পাবিপ্রবি প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৭
পাবিপ্রবি
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

বিভিন্ন নিউজ পোর্টালসহ গণমাধ্যমেগুলোতে ‘পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) উপাচার্যের সঙ্গে দ্বন্দ্বের জের ধরে উপ-উপাচার্যের পদত্যাগ’ শীর্ষক প্রকাশিত সংবাদ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি অনভিপ্রেত, দুঃখজনক ও অগ্রহণযোগ্য বলে প্রতিবাদ জানায় পাবিপ্রবি প্রশাসন।

সংবাদের প্রতিবাদ জানানোর পাশাপাশি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, গেল ২ ফেব্রুয়ারি তারিখে একটি দাপ্তরিক পত্র নিয়ে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম ও অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্মের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। বিষয়টি অবহিত হওয়া মাত্র উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী উভয় পক্ষের সঙ্গে কথা বলে সমস্যার সুষ্ঠু সমাধান করে দেন।

আরও পড়ুন : বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৯ শিক্ষার্থীর ফেলোশিপ অর্জন

কর্তৃপক্ষ আরও জানায়, গত ৬ ফেব্রুয়ারি উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম প্রাথমিকভাবে পদত্যাগের ঘোষণা দিলেও এর পরপরই তা প্রত্যাহার করে নেন। এই বিষয়টি নিয়ে একটি স্বার্থান্বেষী মহল উপাচার্যের সঙ্গে উপ-উপাচার্যের দ্বন্দ্বের জের ধরে পদত্যাগের কথা উল্লেখ করে। মূলত এই বিষয়ের সঙ্গে উপাচার্যের কোনো সংশ্লিষ্টতা নেই। তিনি বরং দক্ষ অভিভাবকের মতো সমস্যার সমাধান করেন। অথচ উপাচার্যকে এতে জড়ানো দুঃখজনক ও অগ্রহণযোগ্য। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে বিশ্ববিদ্যালয় বিরোধী একটি স্বার্থান্বেষী মহলের বিভ্রান্তিকর তথ্য যাচাই বাছাইয়ের জন্য সবার প্রতি বিনীত অনুরোধ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড