• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুটেক্স আন্তঃবিভাগ বিতর্কের চ্যাম্পিয়ন দল টুইস্ট

  বুটেক্স প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৪
দল টুইস্ট
বিজয়ী দল টুইস্টের সঙ্গে মেন্টর ইকরামুল হক বাঁধন (বা থেকে দ্বিতীয়) {ছবি : দৈনিক অধিকার}

বুটেক্সডিসি আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা-২০১৯ এ চ্যাম্পিয়ন হয়েছে ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং বিভাগের দল টুইস্ট। দলের সদস্যরা হলো- আসিফ বিন রউফ, সারোয়ার হোসাইন ও সৈয়দ নাজমুস জাওয়াদ।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) অডিটোরিয়ামে প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনালে মুখোমুখি হয় ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং বিভাগের দল টুইস্ট ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট বিভাগের দল দ্বন্দী। এতে দ্বন্দীকে পরাজিত করে টুইস্ট। দ্বন্দী'র সদস্যরা হলো- শাকিল আহমেদ সাগর, ফজলে রাব্বি ও আরিফুল হক আকাশ। ফাইনালে শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হন আসিফ বিন রউফ এবং পুরো টুর্নামেন্টের শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হয় সৈয়দ নাজমুস জাওয়াদ।

গত ২৫ ও ২৬ ফেব্রুয়ারি এ প্রতিযোগিতার আয়োজন করে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ডিবেটিং ক্লাব (বুটেক্সডিসি)। এতে বিশ্ববিদ্যালয়ের ৯টি বিভাগের মোট ২২টি দল অংশগ্রহণ করে।

ফাইনালের সময় অডিটোরিয়ামে উপস্থিত ছিলেন বুটেক্সের উপাচার্য অধ্যাপক ইঞ্জিনিয়ার মাসউদ আহমেদ। ফাইনাল শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে তিনি ট্রফি তুলে দেন এবং ক্রেস্ট প্রদান করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন- আরক্রোমা (বাংলাদেশ) লিমিটেডের মার্কেটিং ও বিজনেস ডেভেলপমেন্টের প্রধান সৈয়দ মোহাম্মদ ইসমাইল, বুটেক্সডিসি'র সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক রাহাত জামিল এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড