• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ ফজিলাতুন্নেছা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদনের সময় বৃদ্ধি

পরীক্ষা নজরুল বিশ্ববিদ্যালয়ে

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫২
বশেফমুবিপ্রবি
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সম্পাদিত)

জামালপুর জেলার মেলান্দহে দেশের ৩৯তম পাবলিক বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন আগামী বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

ভর্তি পরীক্ষা ২২ ফেব্রুয়ারি (শুক্রবার) জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা পরবর্তী কার্যক্রম চলবে জামালপুর (অস্থায়ী) ক্যাম্পাসে।

২০১৮-১৯ সেশনে প্রথমবারের মতো বিজ্ঞান, বিজনেস স্টাডিজ ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে ফিসারীজ ব্যতীত গনিত, সিএসই, ম্যানেজমেন্ট ও সমাজকর্ম বিভাগে ৩০ জন করে মোট ১২০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে। আবেদন ফি এ- ইউনিট বিজ্ঞান অনুষদে ৭৭০ টাকা, বি-ইউনিট বিজনেস স্টাডিজ ৫৫০ টাকা, সি-ইউনিট সামাজিক বিজ্ঞান অনুষদেও ৫৫০ টাকা ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, জামালপুর জেলাধীন মেলান্দহ উপজেলার মালঞ্চ এলাকায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অধিভুক্ত দেশের একমাত্র বেসরকারি শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফিসারিজ কলেজের স্থলে নতুন বিশ্ববিদ্যালয়টির পূর্ণাঙ্গ স্থায়ী ক্যাম্পাস নির্মাণ করা হবে। এ জন্য ফিসারিজ কলেজের ৩০ একরসহ পার্শ্ববর্তী এলাকার ৫০০ একর জমি অধিগ্রহণ প্রক্রিয়া চলমান রয়েছে। বিশ্ববিদ্যালয়টির আইন সংশোধন সাপেক্ষে/আত্তীকরণের মাধ্যমে ফিসারিজ কলেজটিও বিশ্ববিদ্যালয়ে অন্তর্ভুক্ত করা হবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড