• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিতে কিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী কর্মসূচি

  শাবি প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০১৯, ০৮:১৬
শাবিপ্রবি
স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ (ছবি : সম্পাদিত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি জানিয়েছেন সংগঠনটির বার্তা সম্পাদক নাফিস কামাল। তিনি জানান, ৩০ জানুয়ারি কিনের ১৬তম বছর অতিক্রম করে ১৭তম বছরে পদার্পণ করছে। প্রতি বছরের ন্যায় এবারও কিনের বর্ষপূর্তি উপলক্ষে থাকছে তিন দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন।

এ উপলক্ষে আজ বুধবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যায়ের অর্জুনতলায় টি-শার্ট উন্মোচন ও ১১টায় এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালির আয়োজন করা হয়েছে। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া, বিকাল ৩টায় কিন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা ১ম পর্ব অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বিকাল ৩টায় কিন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা ২য় পর্ব অনুষ্ঠিত হবে।

এ দিকে, শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকাল ৯টায় অর্জুনতলায় পিঠা উৎসব ও সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের আইআইসিটি ভবনে শিশুদের জন্য স্বাস্থ্য ক্যাম্প বসবে। এছাড়া, এই তিন দিনে শিশুদের নিয়ে বিভিন্ন সহশিক্ষামূলক ও বিনোদনমূলক কর্মকাণ্ডের ব্যবস্থা রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, সংগঠনটি ২০০৩ সালের ৩০ জানুয়ারি ‘আত্মার কাছে দায়বদ্ধতার হাতে রেখে হাত’ এই মূলমন্ত্রকে সামনে রেধে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে বিশ্ববিদ্যালয়ে একদল শিক্ষার্থী শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ, পথ শিশুদের মাঝে শিক্ষা কার্যক্রমসহ দুঃস্থ, অসহায়, পথ শিশুদের নিয়ে বিভিন্ন ধরনের কল্যাণমূখী কাজ করে আসছে সংগঠনটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড