• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি’র ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগে নবীনবরণ  

  ইবি প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০১৯, ১৪:৫৭
ইবি
নবীনবরণ (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সম্মান (স্নাতক) শ্রেণির নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১১টায় ব্যবসায় প্রশাসন অনুষদের ৪১৩ নং কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষ্যে বিভাগের ক্লাস রুমগুলোকে রঙিন সাজে সাজানো হয়।

বিভাগে গিয়ে দেখা গেছে, নবীন শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে আছে গোটা বিভাগ। আর নবীন শিক্ষার্থীদের বরণ করে নিতে বড় ভাই-বোনেরা পার করছে ব্যস্ত সময়। তারিক পারভেজ, ফাহমিদা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক সুতাপ কুমার ঘোষ।

এ সময় তিনি বলেন, ‘নবীন শিক্ষার্থীদের জন্য একটাই চাওয়া, তারা যেন পড়াশোনা করে। নিয়মিত পড়াশোনা করলে বিভাগে তারা মেধার স্বাক্ষর রাখতে পারবে। তাহলেই ব্যক্তিগত ক্যারিয়ার গঠনের পাশাপাশি দেশের সকল প্রান্তে বিভাগের সুনাম ছড়িয়ে দিতে পারবে।’

পরিশেষে, তিনি নবীন শিক্ষার্থী ও আয়োজক যারা ছিল তাদের সকলকে বিভাগের পক্ষ থেকে অভিনন্দন জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন- ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক বখতিয়ার হাসান, সহযোগী অধ্যাপক সঞ্জয় সরকার প্রমুখ।

নতুন ভর্তি হওয়া ছাত্রী চাঁদনি খাতুন বলেন, ‘বিশ্ববিদ্যালয় জীবনের সম্মানিত শিক্ষক, বড় ভাই ও আপুদের আচরণে আমি অভিভূত। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি প্রাঙ্গণ এমন হওয়া জরুরি। সবাই খুব সহযোগিতার মানসিকতা পূর্ণ।’ সবশেষে সায়েদ শুভ ও শারমিন মীমের পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।

উল্লেখ্য, অনুষ্ঠান আয়োজনে ছিল ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের নবম ব্যাচ (১৭-১৮)। নবম ব্যাচের পক্ষ থেকে নবীনদের কিছু উপহার ও দেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড