• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যা পরিস্থিতিতে শাবিপ্রবি'র ক্লাস-পরীক্ষা স্থগিত 

  শাবিপ্রবি প্রতিনিধি

১৭ জুন ২০২২, ১৩:৩৬
শাবিপ্রবি
ছবি : অধিকার

বন্যা পরিস্থিতিতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবিপ্রবি) সকল ক্লাস-পরীক্ষা আগামী ২৫ জুন পর্যন্ত স্থগিত রাখা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) সকালে অনলাইনে অনুষ্ঠিত এক জরুরী সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টানা ভারী বর্ষণ, উজানের পাহাড়ি ঢলে সিলেটের বিভিন্ন অঞ্চলের মতো বিশ্ববিদ্যালয় এলাকাও বন্যার পানির কবলে। এই পরিস্থিতিতে শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা-কর্মচারী সকলকেই দুর্ভোগ পোহাতে হচ্ছে। সকলের সার্বিক নিরাপত্তার দিক বিবেচনা করে শুক্রবার সকালে জরুরী সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী ২৫ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, বন্যায় বিশ্ববিদ্যালয়ের কিলো রোড, চেতনা-৭১, একাডেমিক ভবন এ, বি, ডি ও ই-এর সামনে, ইউনিভার্সিটি সেন্টার, আবাসিক ছাত্রী হলসহ বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়কগুলো হাঁটু থেকে কোমর পর্যন্ত তলিয়ে গেছে। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সকলকে।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড