• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবিপ্রবির নবনিযুক্ত উপাচার্যকে বশেফমুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন 

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

১৬ জুন ২০২২, ১২:৩২
ছবি : সংগৃহীত

সদ্য প্রতিষ্ঠিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (সুবিপ্রবি) প্রথম উপাচার্য নিযুক্ত হওয়ায় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আবু নঈম শেখকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১৪ মে) এক বার্তায় অধ্যাপক ড. মো. আবু নঈম শেখকে এ অভিনন্দন জানান তিনি। অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত সিন্ডিকেট সদস্য।

অভিনন্দন বার্তায় মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, ড. মো. আবু নঈম শেখ একজন স্বনামধন্য অধ্যাপক ও গবেষক। দেশ-বিদেশের বিভিন্ন জার্নালে তার গবেষণা প্রশংসিত হয়েছে। প্রশাসনিক কাজেও রয়েছে দীর্ঘ অভিজ্ঞতা।

ডুয়েটের স্বনামধন্য এই অধ্যাপক একাধিকবার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, অর্থ কমিটি, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন, ছাত্রকল্যাণ পরিচালক, বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালন করেছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে।

তিনি বলেন, আমার বিশ্বাস বিশ্ববিদ্যালয় পরিচালনায় তার এই প্রশাসনিক অভিজ্ঞতা দেশের হাওর জনপদে প্রতিষ্ঠিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমি তার সুস্বাস্থ্য ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড