• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাড়ি ভাঙচুরের ঘটনায় কুবি ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

  কুবি প্রতিনিধি

১৫ জুন ২০২২, ১৫:১৮
কুবি
মুহা. নূর উদ্দীন হোসাইন (ছবি : সংগৃহীত)

৭১ টেলিভিশনের গাড়ি ভাঙচুরের ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের দফতর সম্পাদক শিক্ষার্থী মুহা. নূর উদ্দীন হোসাইনকে সাময়িক বহিষ্কার করেছে প্রশাসন।

মঙ্গলবার (১৪ জুন) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

আদেশে বলা হয়, গাড়ি ভাঙচুরের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০২০-২১ এমএসএস শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুহা. নূর উদ্দিন হোসাইন সন্দেহাতীতভাবে জড়িত থাকার বিষয়ে প্রক্টরিয়াল বডির প্রাথমিক তদন্ত রিপোর্ট কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত হওয়ায় সাময়িকভাবে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হলো।

এদিকে পৃথক আরেকটি অফিস আদেশে গাড়ি ভাঙচুরের বিষয়টি অধিকতর তদন্তের জন্য ৬ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবিরকে আহ্বায়ক ও প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীকে সদস্য সচিব করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন- এন এম রবিউল আউয়াল চৌধুরী, ড. দুলাল চন্দ্র নন্দী, ড. মো. মোকাদ্দেস উল ইসলাম, ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ।

এর আগে প্রাথমিক সম্পৃক্ততার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের দফতর সম্পাদক এ এম নূর ঊদ্দীন হোসাইনকে স্বীয় পদ থেকে অব্যাহতি এবং কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড