• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইইইই হাবিপ্রবি শাখা কর্তৃক ম্যাটল্যাব সিমুলিংক ওয়ার্কশপ অনুষ্ঠিত

  হাবিপ্রবি প্রতিনিধি

১৫ জুন ২০২২, ১১:০০
হাবিপ্রবি
ছবি : অধিকার

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউট অব ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ার্স (আইইইই) হাবিপ্রবি শাখা কর্তৃক আয়োজিত দুই দিনব্যাপী "Workshop on MATLAB Simulink" শিরোনামে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

গত ১০জুন ও ১১জুন দুইটি সেশনে ৭৫জন শিক্ষার্থী নিয়ে ওয়ার্কশপটি আয়োজিত হয়েছে।

ওয়ার্কশপটিতে আইইইই হাবিপ্রবি শাখার মেম্বার ও নন-মেম্বার সকলকেই রেজিস্ট্রেশন ফী গ্রহণের মাধ্যমে অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়েছে। এতে নন-মেম্বারদের জন্য ১৫০ টাকা এবং মেম্বারদের জন্য ৫০ টাকা নির্ধারণ করা হয়।

ওয়ার্কশপ ইন্সট্রাক্টর হিসেবে ছিলেন জুয়েল শিকদার জয়, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার, ভানডালজুরি ওয়াটার সাপ্লাই প্রজেক্ট, চট্টগ্রাম। এছাড়াও তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ও আইইইই হাবিপ্রবি শাখার কাউন্সিলর মো. শফিকুল ইসলাম ও এডভাইজার সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

ওয়ার্কশপে উপস্থিত আইইইই হাবিপ্রবি শাখার কাউন্সিলর সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম বলেন, আইইইই এইচএসটিইউ স্টুডেন্ট ব্রাঞ্চ সেই সূচনালগ্ন থেকে আমাদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিভিন্ন প্রযুক্তি কেন্দ্রিক সেমিনার, ওয়ার্কশপ ও কম্পিটিশন আয়োজন করে আসছে। আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করে। আশা করি আমরা আগামীতেও আপনাদের এমন আগ্রহ দেখতে পাব।

ওয়ার্কশপের ব্যাপারে জানতে চাইলে আইইইই হাবিপ্রবি শাখার সভাপতি উষ্ণ দাস বলেন, এই প্রোগ্রামটি সফলভাবে সম্পন্ন করতে পেরে খুবই আনন্দিত। আমাদের ব্রাঞ্চের সঙ্গে থাকার জন্য সকল অংশগ্রহণকারীদের প্রতি ধন্যবাদ। আমরা আগামীতেও এমন আরও ওয়ার্কশপ আয়োজনের চেষ্টা করব।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড