• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে মুবাশ্বির ও মাসুদ

  হাবিপ্রবি প্রতিনিধি

১৩ জুন ২০২২, ১৪:৩৫
হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে মুবাশ্বির ও মাসুদ
ছবি : অধিকার

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল মুবাশ্বির ও সাধারণ সম্পাদক পদে দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মাসুদ রানা নির্বাচিত হয়েছেন।

আব্দুল্লাহ আল মুবাশ্বির বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের পঞ্চম ব্যাচের শিক্ষার্থী এবং মাসুদ রানা পরিসংখ্যান বিভাগের তৃতীয় ব্যাচের শিক্ষার্থী।

শনিবার (১১জুন) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সাংবাদিক সমিতির অফিস রুমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার এবং নির্বাচন কমিশনার হিসেবে সমিতির সাবেক সভাপতি মো. মিরাজুল আল মিশকাত ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী পরিষদের মোট ১১ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

নির্বাচনে সহ-সভাপতি পদে মো. আবু সাহেব (দৈনিক সকালের সময়), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান (বিজনেস বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক পদে মো. তানভির আহমেদ (একুশে টেলিভিশন), দফতর সম্পাদক পদে যোবায়ের ইবনে আলী (দৈনিক ইত্তেফাক), অর্থ সম্পাদক পদে আহনাফ শাহরিয়ার সোহাগ (সংবাদ সারাবেলা) ও প্রচার ও প্রকাশনা পদে মো. গোলাম ফাহিমুল্লাহ (দৈনিক যায়যায়দিন) নির্বাচিত হন।

এছাড়াও কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন তানভীর হোসাইন (নয়া শতাব্দী), রুবাইয়াদ ইসলাম (বাংলাভিশন), মশিউর রহমান (সময় ট্রিবিউন)

উল্লেখ্য, ২০১৭ সালের ১৭ নভেম্বর যাত্রা শুরু করে হাবিপ্রবি সাংবাদিক সমিতি। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা-সম্ভাবনা, সাফল্য এবং সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক অধিকার আদায়ে সহায়ক প্রতিষ্ঠান হিসেবে কাজ করে আসছে। প্রতি বছর সংগঠনটির নতুন কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড