• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ডুবে নজরুল বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীর মৃত্যু 

  নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

১৩ জুন ২০২২, ১০:৩৩
পানিতে ডুবে নজরুল বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীর মৃত্যু 
ছবি : অধিকার

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ছাত্র জাহিদ ফয়সাল ব্রহ্মপুত্র নদে ডুবে মৃত্যুবরণ করেছেন।

শনিবার (১১ জুন) সকালে জামালপুর সদরের নরন্দিতে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হওয়ার দুইদিন পরে পানিতে ভেসে উঠলে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

জাহিদ ২০২০ সালে নজরুল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি জামালপুর সদরের বানাগাছা ইউনিয়নের টানিল গ্রামে আমজাদ হোসেনের প্রথম সন্তান। গত ৯ জুন বিকালে তার নিজ এলাকা নরন্দিতে ব্রহ্মপুত্র নদে ৪ বন্ধু মিলে নৌকা ভ্রমণে বের হন। একপর্যায়ে নৌকা ডুবে গেলে জাহিদ নিখোঁজ হন তবে বাকি তিন বন্ধু বেঁচে যান। জাহিদকে অনেক খোঁজাখুঁজির দুইদিন পর ১১ জুন সকালে জামালপুর সদরের নরন্দিতে ব্রহ্মপুত্র নদে তার লাশ ভেসে উঠে।

এ মৃত্যুর সংবাদে বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে আসে। শিক্ষক, সহপাঠীরা তার অকাল মৃত্যুতে শোকাহত। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর গভীর শোক প্রকাশ করেন। একই সঙ্গে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড