• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে ডিবেটিং সোসাইটির কর্মশালা অনুষ্ঠিত 

  কুবি প্রতিনিধি

১৩ জুন ২০২২, ১০:১৮
কুবি
ছবি : অধিকার

যুক্তি দিয়ে বিবেক জাগাও, পাঞ্জেরী তুমি সামনে আগাও এই প্রতিপাদ্যকে ধারণ করে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির নবীনবরণ ও কর্মশালা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংগঠনটির সাধারণ সম্পাদক তরিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানটি শুরু হয়।

সংগঠনের সভাপতি আল নাঈমের সভাপতিত্বে কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতার (বিটিভি) নির্দেশক রুবাইয়াত রাকিব এবং ডিবেটিং সোসাইটির সাবেক সভাপতি আদনান কবির সৈকত।

এ সময় কর্মশালায় উপস্থিত ছিলেন ডিবেটিং সোসাইটির নির্দেশক গণিত বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ্ আল মাহবুব, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান, ডিবেটিং সোসাইটির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ৪০তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত পুলিশ ক্যাডার মো. আবদুল আজিজ ভূঁইয়া, সাবেক সভাপতি ফারিদ মুস্তাকিম।

কর্মশালায় রুবাইয়াত রাকিব বলেন, এই কর্মশালায় উপস্থিত থেকে আমি খুবই আনন্দিত। বিতর্ক কর্মশালাকে সফল এবং সার্থক করার জন্য সবার সহযোগিতা প্রয়োজন। কর্মশালায় যে দিক নির্দেশনা দেওয়া হবে তা ধারণ করা নবীন বিতার্কিকদের দায়িত্ব।

সভাপতি আল নাঈম বলেন, একটা সময় ডিবেটিং সোসাইটির বিতার্কিকরা মনে করতো বছরে একটা টেলিভিশন বিতর্ক করতে পারলে আমার ক্যারিয়ার সফল। কিন্তু এখন আমাদের নির্দেশকরা আমাদের এমনভাবে স্বপ্ন দেখিয়েছেন যাতে আমরা জাতীয় বিতর্কে চ্যাম্পিয়ন হতে পারি। আমি আশা করবো আপনারা আজকের সেশন থেকে ভালো একটা অভিজ্ঞতা পাবেন যা অদূর ভবিষ্যতে আপনাদের অনেকদূর এগিয়ে নিয়ে যাবে।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড